শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভূয়া প্রশ্নপত্র প্রচার ও বিক্রির নামে প্রতারণার অভিযোগে বীরগঞ্জে এক যুবক গ্রেফতার

মো. আব্দুর রাজ্জাক ॥ দিনাজপুরের বীরগঞ্জে ভূয়া প্রশ্নপত্র ফাসের অভিযোগে মোঃ রাশেদ ইসলাম (১৯) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।

মোঃ রাশেদ ইসলাম উপজেলা নিজপাড়া ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের মোঃ আব্দুল মান্নানের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যায় আটক রাশেদ ইসলামকে বীরগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর উপ-পরিচালক কোম্পানী অধিনায়ক মেজর সোহেল রানা প্রিন্স জানান, দিনাজপুর র‌্যাব-১৩ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ বৃহস্পতিবার দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের দারিয়াপুর গ্রামে অভিযান চালিয়ে ভূয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত প্রতারনার সাথে জড়িত মোঃ রাশেদ ইসলাম নামে এক যুবককে আটক করে।  আটক রাশেদ ইসলাম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এর সহায়তায় টাকার বিনিময়ে আসন্ন এসএসসি পরীক্ষা-২০১৯ সহ বিভিন্ন ভূয়া প্রশ্নপত্র বিতরণের নামে প্রতারণা করে আসছিল। ভূয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক গ্রুপ, পেজের সক্রিয় সদস্য হিসেবে সে দায়িত্ব পালন করত। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে আসামীকে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

বীরগঞ্জ থানার ওসি (তদন্ত) বিশ্বনাথ দাশ গুপ্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব-১৩ জেসিও নায়েক সুবেদার মোঃ একরামুল হক বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ডিজিটাল আইনে একটি মামলা দায়ের করে আসামী রাশেদ ইসলামকে হস্তান্তর করে। এসআই আলন চন্দ্র বর্মনকে মামলার তদন্তকারী অফিসার হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।

Spread the love