শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মানুষের সেবা করাই বর্তমান সরকারের প্রধান লক্ষ্য- এমপি গোপাল

SAMSUNG CAMERA PICTURESদশরথ রায় বাবুল, বীরগঞ্জ থেকেঃ

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জশীল গোপাল বীরগঞ্জে বিভিন্ন ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আনুষ্ঠানিক ভাবে সরকারী অনুদান তুলে দেন। এ সময় তিনি বলেন, মানব সেবাই হচ্ছে বর্তমান সরকারের প্রধান লক্ষ্য। বর্তমান সরকার সব সময় অসহায় ও ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের প্রতিটি নেতা কর্মীকে দেশের প্রতিটি মানুষের পাশে থেকে তাদের সেবা দানের নির্দেশ দিয়েছেন । আমরা সেই নির্দেশ মোতাবেক সর্বদা আপনাদের সেবায় নিয়োজিত রয়েছি।

অনুষ্ঠানে উপজেলার ১১টি ইউনিয়ন এবং পৌর শহরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২৭টি পরিবারের মাঝে ৫৪ হাজার টাকা এবং ৫শত ৪ কেজি চাল এবং বজ্রপাতে নিহত এক পরিবারকে ১০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

রবিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারী এই অনুদান প্রদান করা হয়।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ রোকনুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেবেশ চন্দ্র রায়, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোপাল দেব শর্মা, সাবেক সাধারণ সম্পাদক নুর ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম ফিরোজ আলম, ভোগনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান পান্না, সাতোর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিম শেখ, আওয়ামীলীগ নেতা মোঃ ইয়াছিন আলী, কাহারোল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসিফ রেজা রুবেল, এপিএস কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ রোকনুজ্জামান জানান, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রাণালয়ের অর্থায়নে ২৭টি পরিবারকে প্রতিটি পরিবারের মাঝে ২ হাজার টাকা এবং ২ কেজি চাল প্রদান করা হয়েছে। এ ছাড়াও বজ্রপাতে নিহত এক পরিবারকে এককালীন ১০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

Spread the love