বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা চালানো হয়েছে।

মঙ্গলবার ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের বানারহাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এতে বেশ কিছু গাড়ি ভাঙচুর করা হয়।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, “মঙ্গলবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট এলাকায় আমরা দুই-তিনটা গাড়ি ভাঙচুর হওয়ার খবর পেয়েছি। তবে কার গাড়ি কে ভেঙেছে সেটা তদন্ত সাপেক্ষ বিষয়।”

তাৎক্ষণিকভাবে বিস্তারিত তথ্য না দিয়ে পরে ফোন করতে বলেন তিনি।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান অভিযোগ করেন, “ফখরুল দানারহাট এলাকায় নির্বাচনী গণসংযোগে গেলে তার গাড়িবহরে এই হামলা হয়। বিএনপি মহাসচিব ফখরুল ওই এলাকায় নির্বাচনী পথসভা করছিলেন। এ সময় একদল লোক হামলা চালিয়ে দুই-তিনটা গাড়ির কাচ ভেঙেছে।”

আওয়ামী লীগের লোকজন এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসনে থেকে নির্বাচন করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মঙ্গলবার তিনি ঠাকুরগাঁওয়ে গণসংযোগ করছেন।

সোমবার বিকেলে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, “আমি মঙ্গলবার ঠাকুরগাঁও যাব। সেখানে ভোটের প্রচারে অংশ নেব। এরপর বগুড়াও যাব। দুইদিন থেকে ঢাকায় ফিরে আসব।”

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সকল দলের মনোনয়নপত্র জমা, ইসির যাচাই-বাছাই ও প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার শেষ হয়েছে। সোমবার প্রতীক বরাদ্দ দেয়ার পর থেকে সকল প্রার্থী ও তার সমর্থকরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারছেন।

নির্বাচন কমিশনের (ইসি) পুনঃতফসিল অনুযায়ী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Spread the love