শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাদব চন্দ্র রায় বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন এর কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়ে প্রথম জাতীয় পরিকল্পনা সভায় অংশ নিতে গাজীপুর গমন

মোঃ ইউসুফ আলী, ॥ কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (সিডিসি), দিনাজপুর জেলার নির্বাহী পরিচালক, বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন দিনাজপুর জেলা কমিটির সাধারন সম্পাদক যাদব চন্দ্র রায় বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলনে এর ২০১৮-২০২০ মেয়াদে কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটি যুগ্ম সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়ে প্রথম জাতীয় পরিকল্পনা প্রনয়ন সভায় গাজীপুরে ২৫ জানুয়ারী শুক্রবার অংশগ্রহন করছেন। তিনি প্রত্যাশা করছেন এই সভার মাধ্যমে দিনাজপুর জেলার নদী গুলো অবৈধ দখল মুক্ত হবে এবং নদী হবে দখল মুক্ত।
নদীমাতৃক বাংলাদেশ ফিরে পাবে তার ন্যাব্যতা। তিনি আশাবাদ ব্যক্ত করেন জাতীয় নদী রক্ষা কমিশন, বাংলাদেশ হাওর ও জলাভূমি উন্নয়ন অধিদপ্তর সহ নদী ও জলা সংক্রান্ত সমগ্র সেক্টর নদী রক্ষায় এগিয়ে আসবে। তিনি আরও আশাবাদ ব্যক্ত করেন জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড: মুজিবুর রহমান হাওলাদার একজন দায়িত্ববান মানুষ হিসাবে নদী বাঁচাও আন্দোলনকে গতিশীল করবে। এছাড়াও জাতীয় পরিকল্পনা সভা হতে ফিরে এসে এ সংগঠনের জাতীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক যাদব চন্দ্র রায় উত্তরাঞ্চলের নদী দখল মুক্ত করতে মাননীয় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি স্মারক লিপি প্রদান করবেন।

Spread the love