শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগকে দায়িত্ব নিতে হবে : আশরাফ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম দেশে দক্ষ যুবশক্তি বিনির্মাণে যুবলীগকেই দায়িত্ব নেয়ার আহবান জানিয়েছেন।

তিনি বলেন, দেশে যুবকদের রাজনীতির শ্রেষ্ঠ সংগঠন হচ্ছে যুবলীগ। এ সংগঠনের প্রতিটি নেতা কর্মীকে এই সংগঠনের আদর্শ ও লক্ষ্যকে এগিয়ে নিয়ে যাবার জন্য ব্রতী হতে হবে। যে লক্ষ্য নিয়ে শেখ ফজলুল হক মণি একদা দেশের যুবশক্তিকে কাজে লাগানোর জন্যই দেশের প্রথম যুবসংগঠন হিসেবে যুবলীগ প্রতিষ্ঠা করেন। আজ শনিবার যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বন্দর নগরীর জিইসি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগ আয়োজিত যুব জাগরণ কর্মসূচীতে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ বলেন, যুবলীগের গৌরবময় অতীত আছে। সেই অতীত স্মরণে রেখে তাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন কর্মকান্ডকে আরো এগিয়ে নিয়ে যাবার জন্য সকলের সহোযোগিতাও কামনা করেন।
এরআগে যুবলীগের কেন্দ্রিয় চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানের উদ্বোধন করেন।

চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন- গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, চট্টগ্রামের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ,ড. হাছান মাহমুদ এমপি, চট্টগ্রাম জেলা আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি মোসলেম উদ্দিন,যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, আওয়ামী লীগের কেন্দ্রিয় নেতা আমিনুল ইসলাম আমিন,আওয়ামী লীগ নেতা এম এ সালাম,মফিজুর রহমান প্রমুখ।

 

Spread the love