শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যুব ইউনিয়নের গাইবান্ধা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি : বাংলাদেশ যুব ইউনিয়ন গাইবান্ধা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার স্থানীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে সম্মেলন উদ্বোধন করেন সাবেক যুব ইউনিয়ন নেতা  রাজনীতিক ওয়াজিউর রহমান রাফেল।

সম্মেলনে অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সাজেদুর রহমান ঝিলাম,দপ্তর সম্পাদক আশিকুর রহমান জুয়েল ও কেন্দ্রীয় কমিটির সদস্য খান আসাদুজ্জামান মাসুম।

যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জেলা সভাপতি প্রতিভা সরকার ববির সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জেলা সভাপতি মিহির ঘোষ।

সম্মেলনে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন তেল, গ্যাস বিদ্যুৎ বন্দর-রক্ষা জাতীয় কমিটি জেলা আহবায়ক শাহাদত হোসেন লাকু, বাংলাদেশ কৃষক সমিতি জেলা সভাপতি সুভাষ শাহ রায়, সিপিবি জেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী জেলা সাধারণ সম্পাদক মাহমুদুল গনি রিজন, ক্ষেতমজুর নেতা মশিউর রহমান মইশ্যাল, বাকবিশিস নেতা তপন কুমার বর্মন প্রমূখ।

সম্মেলন পরিচালনা করেন যুব ইউনিয়ন জেলা সাধারণ সম্পাদক মুরাদ জামান রব্বানী প্রমুখ।

সম্মেলন উদ্বোধন শেষে পাবলিক লাইব্রেরী চত্বর থেকে শুরু হয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

পরে কাউন্সিল অধিবেশনে প্রতিভা সরকার ববি সভাপতি, আপন কুমার বর্মন সাধারণ সম্পাদক ও আহসান হাবীব প্লাবনকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।

Spread the love