শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে ছিনতাই হয়ে যাওয়া অটো উদ্ধার; গাঁজা ইয়াবাসহ গ্রেফতার ২২

রংপুর প্রতিনিধি : ব্যাটারি চালিত থ্রি হুইলার অটোসহ এক ছিনতাইকারীকে আটক করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি)। শুক্রবার রাতে নগরীর বাহার কাছনা রামগোবিন্দ এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী জাহিদ হাসান লিমনকে আটক করে মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানা। এসময় ছিনতাই করা একটি অটোটি উদ্ধার হয়। এছাড়াও আরপিএমপি’র বিভিন্ন থানায় মামলায় ওয়ারেন্টভূক্ত ২২ আসামী গ্রেফতার হয়েছে। নগরীর উত্তম মৌলভীপাড়া ও দক্ষিণ খলিফাটারী এলাকার দুই যুবককে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। গতকাল শনিবার গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারি পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স ও মিডিয়া) রেজানুর বেগম।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গঙ্গাচড়া উপজেলার তালপট্টি বাজার এলাকার মশিয়ার রহমান হারাগাছ থানাধীন রংপুর সিটি কর্পোরেশন এলাকার ৯নং ওয়ার্ডের মনাদর গ্রামের তকেয়ারপাড় হতে ব্যাটারি চালিত অটো নিয়ে মহিষওলায়ার মোড় যাওয়া পথে ছিনতাইকারীর কবলে পড়ে অটোটি হারিয়ে ফেলেন। এঘটনায় হারাগাছ থানায় মামলা হলে শুক্রবার বাহার কাছনা রামগোবিন্দ গ্রামে অভিযান চালিয়ে জাহিদ হাসান লিমন নামে এক যুবককে ছিনতাই যাওয়া অটোসহ আটক করা হয়।
এছাড়াও শুক্রবার নগরীর হাজিরহাট থানা পুলিশ উত্তম মৌলভীপাড়া থেকে জাফিউল ইসলাম নামে এক যুবককে ১০০ গ্রাম গাঁজাসহ এবং মেট্রোপলিটনের গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ দক্ষিণ খলিফাপাড়া হতে রাকিবুল ইসলাম দিপুকে ৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, শুক্রবার রাতে রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) বিভিন্ন থানার মামলায় পরোয়ানাভূক্ত ২২জন আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া মোটরযান আইন অমান্যকারীদের বিরুদ্ধে ই-ট্রাফিকিং ব্যবস্থায় দেড় শতাধিক মামলা দায়ের করেছে আরপিএমপি’র ট্রাফিক বিভাগ। এতে ৩৫ হাজার ৬’শ টাকা জরিমান আদায় হয়েছে।

Spread the love