শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রংপুরে স্কুলছাত্রী ধর্ষণকারী শিক্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন

রংপুর প্রতিনিধি : রংপুরের শ্যামপুরে নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষণকারীর কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শ্যামপুর বাস স্ট্যান্ড মোড়ে ও সুগার মিলস্ এর প্রশাসনিক ভবনের সামনে এলাকাবাসী ও শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা এ কর্মসূচিতে অংশ নেয়। এতে বক্তব্য রাখেন সুগার মিলস্ স্কুলের প্রাক্তন ছাত্র রাফিউল, সোহেল সৈকত, ইমন সহ অভিভাবক।

এসময় বক্তারা বলেন, পিতা-মাতার পর একজন শিক্ষক এর কাছে আমাদের সন্তান রা নিরাপদে থাকে।কিন্তু মিঠুর মতো শিক্ষকদের এই ধরনের কলঙ্কিত অধ্যায় এর কোনো মাফ নেই।বক্তারা ছাত্রী ধর্ষক মিঠুর কঠোর শাস্তি ও স্কুল থেকে স্থায়ী বহিষ্কারের দাবি জানান।

অভিযোগ সূত্রে জানা যায়,স্কুলের একটি কক্ষে প্রাইভেট পড়াত মিঠু। গত ৩০ জুন সকাল ১০ টার পর সুগার মিলস্ স্কুলের ৯ম শ্রেণির ওই ছাত্রীকে ফরম পূরণের কথা বলে স্কুলে প্রাইভেট পড়ার ওই কক্ষে ডেকে নিয়ে হাত-মুখ বেঁধে ধর্ষণ করে।এরপর ওই শিক্ষার্থীকে নানা ভাবে ভয়ভীতি দেখিয়ে স্কুলের পেছন দরজা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। বিষয়টি এলাকার লোকজনের মাঝে জানাজানি হলে তাদের সহায়তায় ওই শিক্ষার্থী বদরগঞ্জ থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন।

অভিযোগ প্রাপ্তির সাথে সাথেই গত মঙ্গলবার মধ্যরাতে বদরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে শিক্ষক মনোয়ারুল ইসলাম মিঠুকে গ্রেফতার করে এবং আদালতের মাধ্যমে জেলে পাঠায় ।

Spread the love