মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুর নগরীর মর্ডান মোড়ে ভাসমান মানুষের মধ্যে ইফতার বিতরণ

রংপুর প্রতিনিধি: নবগঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবতার বন্ধনে রংপুর” এর উদ্যোগে দশম দিনের মতো গতকাল বৃহস্পতিবার বিকেলে ভাসমান মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।
নগরীর মর্ডান মোড় এলাকায় ভাসমান মানুষের মধ্যে ইফতার সামগ্রী তুলে দেন মানবতার বন্ধনে রংপুর সংগঠনের সভাপতি ও রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) জমির উদ্দিন।
শতাধিক ভাসমান রোজাদার মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরনের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মানবতার বন্ধনে রংপুর সংগঠনের সাধারন সম্পাদক সুশান্ত ভৌমিক, সহ-সভাপতি আব্দুল মজিদ খোকন, তাজহাট থানার অফিসার ইনচার্জ মো:রোকনুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার সহ মেট্রোপলিটন ও রেস্তোরা মালিক সমিতির রংপুর জেলা শাখার কর্মকর্তা প্রমুখ।

উল্লেখ্য,গত ৮মে এই সংগঠনের আত্মপ্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপি। সংগঠনটি আত্নপ্রকাশের পর থেকে নগরীর বিভিন্ন স্থানে ভাসমান ও হতদরিদ্র মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরন করে আসছে।

সংগঠনের সাধারন সম্পাদক ও দৈনিক খোলা কাগজের রংপুর অফিস প্রধান সুশান্ত ভৌমিক জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশ, মেট্রোপলিটন কমিউনিটি পুলিশিং এবং বাংলাদেশ রেস্তোরা মালিক সমিতি রংপুর জেলা শাখার উদ্যোগে প্রতিদিন রান্না করা খাবার ভাসমান রোজাদার মানুষের মধ্যে বিতরন করা হচ্ছে। তিনি আরও জানান, তাদের এই কর্মসুচি অব্যাহত রাখা হবে।

Spread the love