শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুর রেঞ্জ ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

রংপুর প্রতিনিধি : রংপুরে শুরু হয়েছে বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জ ক্রিকেট প্রতিযোগিতা। সোমবার সকালে রংপুর পুলিশ লাইন্স মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।
রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। প্রধান অতিথির বক্তৃতায় ডিআইজি বলেন, পুলিশ বাহিনীকে আরো বেশি চৌকস হতে হবে। দেশের শান্তি-শৃঙ্খলা ও নিরাপত্তা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সব সময় সজাগ থাকতে হবে। জনবান্ধব পুলিশ হয়ে অপরাধী সনাক্ত ও অপরাধ দমনে দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। তিনি সকল পুলিশ সদস্যকে শারীরিক ও মানসিক সুস্থতা এবং প্রশান্তির জন্য দায়িত্ব পালনের পাশাপাশি খেলাধুলা করার আহবান জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে রংপুর জেলা পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার) এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ) মোঃ আবু মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) সাইফুর রহমান সাইফ উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতার কুড়িগ্রাম, নীলফামারী ও দিনাজপুর জেলা ‘ক’ গ্রুপে এবং খ গ্রুপে রংপুর, গাইবান্ধা, রিজার্ভ ফোর্স রংপুর ও ঠাকুরগাঁও জেলা অংশ নিয়েছে। উদ্বোধনী খেলায় দিনাজপুর জেলা পুলিশ দলকে ৪ উইকেটে হারিয়ে জয় তুলে নিয়েছে নীলফামারী জেলা পুলিশ দল। প্রথমের ব্যাটিং করে দিনাজপুর দল ৯ উইকেটে ১৪১ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে চার উইকেট হাতে রেখেই জয়ের লক্ষ্য নিশ্চিত করে নীলফামারী। আজকের খেলায় অংশ নেবে রংপুর জেলা ও গাইবান্ধা জেলা পুলিশ দল।

Spread the love