শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রংপুর-৩ আসনে ধানের শীষের প্রার্থী রিটা রহমানের গণসংযোগ

রংপুর প্রতিনিধি : যত বাধাই আসুক বিএনপি নয়, বরং জনগণের গণজোয়ারে আওয়ামী লীগই নির্বাচন থেকে সরে যাবে না বলে দাবি করেছে ন্যাশনাল পিপলস্ পার্টি অব বাংলাদেশ-এনপিবি’র চেয়ারম্যান ও রংপুর-৩ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী রিটা রহমান। সোমবার দুপুরে (১৭ ডিসেম্বর) রংপুর সিটি বাজার এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের তিনি একথা বলেন।
রিটা রহমান বলেন, আওয়ামী লীগ ধানের শীষের গণজোয়ার দেখে ভয় পেয়েছে। তারা এখন বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থীদের ওপর হামলা চালাচ্ছেন। যত বাধাই আসুক বিএনপি নির্বাচন থেকে সরে দাড়াবে না। বরং আওয়ামী লীগই জনগণের গণজোয়ারে নির্বাচন থেকে সরে যাবে।
ধানের শীষের প্রচার-প্রচারণায় বাধা দেয়া হচ্ছে অভিযোগ করে এনপিবি চেয়ারম্যান বলেন, সবখানেই বাধা দেয়া হচ্ছে। গ্রেফতার ও মামলার ভয়ভীতি দেখানো হচ্ছে। আমরা তবুও মাঠে আছি থাকব। যদিও কোথাও লেভেল প্লেয়িং ফিল্ড নেই।
এসময় রিটা রহমান বলেন, রংপুরের মানুষ এরশাদ সাহেবকে আর দেখতে চায় না। রংপুর এখন জাতীয় পার্টির দূর্গ নয়। মানুষ পরিবর্তন চায়। সবখানে পরিবর্তনের পক্ষে জোয়ার উঠেছে। এই জোয়ার ধানের শীষের বিজয় ইঙ্গিত। অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য নির্বাচন হলে শেষ পর্যন্ত ধানের শীষের জয় হবে।
গণসংযোগে রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি সাহিদার রহমান জোৎস্না, মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট রেজেকা সুলতানা ফেন্সি, মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট মাহফুজ-উন-নবী ডন, সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন প্রমুখ।

Spread the love