শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাণীরবন্দরে আমরা গ্রাম ডাক্তার বাংলাদেশ চিরিরবন্দর উপজেলা কমিটির উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ করোনাভাইরাস প্রতিরোধে হাত ধোয়া, বিনামূল্যে মাস্ক ও সাবান বিতরণ কর্মসূচী পালন করেছে পল্লী চিকিৎসকদের সংগঠন “আমরা গ্রাম ডাক্তার বাংলাদেশ” চিরিরবন্দর উপজেলা কমিটি।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেলে দশমাইল সৈয়দপুর মহাসড়কের দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রাণীরবন্দর বাজারে এই কর্মসূচী পালন করে সংগঠনটি। সংগঠনের চিরিরবন্দর উপজেলা কমিটির পক্ষ থেকে সাড়ে ৩শ’ গরিব অসহায় ও কর্মহীন মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক ও হাত ধোয়ার জন্য সাবান বিতরণ করা হয়।

সংগঠনের চিরিরবন্দর উপজেলা কমিটির সভাপতি ডা. লিয়াকত আলী খন্দকার’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চিরিরবন্দর উপজেলার নসরতপুর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ নুর ইসলাম নুরু আসার কথা থাকলেও অসুস্থতার জন্য আসতে তিনি পারেননি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন “আমরা গ্রাম ডাক্তার বাংলাদেশ” কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শাহ আলম নুর আকাশ, রাণীরবন্দর ইছামতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক চাঁদ মামুন। অনুষ্ঠানে সংগঠনের জেলা ও উপজেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শাহ আলম নুর আকাশ বলেন, করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের সাহায্যে যার যার অবস্থান থেকে সকাইকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, আপনার আমার সামান্য একটু সাহায্য একজন খেটে খাওয়া কর্মহীন মানুষকে ভাল রাখতে পারবে। পাশাপাশি এই মহামারির সময় গ্রামে গঞ্জের সাধারণ মানুষের চিকিৎসাসেবায় নিয়োজিত গ্রাম ডাক্তার বা পল্লী চিকিৎসকদের জন্য সরকারের সংশ্লিষ্ট দপ্তর থেকে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদানের আহবান জানান তিনি। 

Spread the love