শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রানীশংকৈলে পিতার টাকা চুরি করে সঙ্গীদের হাতে হত্যা গ্রেফতার ২

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার ভান্ডারা গ্রামের ইউনুস আলীর পুত্র পিতার টাকা চুরি করে সঙ্গীদের হাতে হত্যার ঘটনায় চাঞ্চল্যকর তথ্য ফাঁস। এ ঘটনায় আজ শনিবার ২ জন কে  গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, চলতি বছরের জুন মাসে পাটগাঁও গ্রামের পুরাতন বাসস্ট্যান্টের পাশে পাট ক্ষেতে পরিচয় বিহিন এক যুবকের লাশ উদ্ধার করে থানা পুলিশ। লাশের কোন ওয়ারিশ না পাওয়ায় ময়না তদন্ত শেষে পুলিশ বেওয়ারিশ হিসাবে লাশ দাফন করে। এঘটনায় পুলিশ তদন্ত শুরু করলে স্থানীয় চোর আ. খালেক ও গুলিকে গ্রেফতার করে থানায় জিঙ্গাসাবাদ করে। গ্রেফতারকৃত আ. খালেক ও গুলি পুলিকে জানায়, তারা ৫ জন মিলে ইউনুশ আলীর ৫লক্ষ ৩৭ হাজার টাকা ও প্রায় ১০ ভরি স্বর্ন চুরি করে ভাগ করে নেয়। এর পর ইউনুসের পুত্র বাড়ি হতে পালিয়ে । তাকে তার পিতা তাকে বাড়িতে আসার জন্য মোবাইলে বার বার অনুরোধ করলে সে বাড়ীতে আসার জন্য ঢাকা হতে রওনা হয়।
এ খবর চোরেরা জানতে পেরে শহরের বড় ব্রীজ হতে শামিন (১৮) কে ধরে নিয়ে গিয়ে জবাই করে পাট ক্ষেতে ফেলে রাখে। অবশেষে পিতার টাকা চুরি করে সহপাঠিদের হাতে খুন হতে হলো শামিন কে। বিষয়টি কানা ঘুষা চলতে থাকলে স্থানীয় কয়েক জন মাতবর চোরদের ধরিয়ে দেওয়ার নাম করে অর্থ আদায় করে। এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ সুকুমার মোহন্ত সাংবাদিকদের জানায় গ্রেফতার কৃতরা হত্যার তথ্য আমাদের জানিয়েছে তবে মামলার তদন্তের স্বার্থে আসামিদের নাম প্রকাশ করা সম্ভব হচ্ছেনা। এ দিকে সহকারী পুলিশ সুপার বেলায়েত হোসেন মামলাটি সুপারভিষন করেছেন। গ্রেপতারকৃত আ. খালেক ও গুরিকে শনিবার ঠাকুরগাঁও আদালতে প্রেরন করা হয়েছে।

Spread the love