শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রূপালী ব্যাংক লিমিটেডের রংপুর বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন দিনাজপুরে অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি ॥ শ্রেনীকৃত ঋণ কমিয়ে আনা এবং এসএমই ঋণ বিতরনের মাধ্যমে কাঙ্খিত প্রবৃদ্ধি নিশ্চিতকরনের বিষয়ে সবাইকে সচেষ্ট হওয়ার আহবান জানিয়ে রূপালী ব্যাংক লিমিটেডের রংপুর বিভাগীয় শাখা ব্যবস্থাপকদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ আতাউর রহমান প্রধান এ কথা বলেন।

সোমবার দুপুরে দিনাজপুর সদরের বাশেরহাট ব্রাক লার্নিং সেন্টারের হলরুমে রংপুর বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিভাগীয় কার্যালয় রংপুরের জিএম মোঃ মজিবর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ আতাউর রহমান প্রধান। বিশেষ অতিথি ছিলেন রংপুর জোনাল প্রধান মোঃ শরিফুল ইসলাম ও দিনাজপুর জোনাল প্রধান সারোয়ার জাহান শওকত আহমেদ। এ ছাড়াও রংপুর বিভাগের ৪২টি শাখার ব্যবস্থাপকগন উপস্থিত ছিলেন।

সম্মেলনের আগে রূপালী ব্যাংক বিভাগের কর্মকর্তা কর্মচারীর সন্তানদের পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১৪জন কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি প্রসংগে ব্যাংকের এমডি মোঃ আতাউর রহমান প্রধান বলেন, গ্রাহক সেবায় শাখাগুলোকে আরো আন্তরিক হওয়ার মাধ্যমে উন্নত ও দ্রুততর সেবা প্রদান করা যেতে পারে।

Spread the love