শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লালমনিরহাটে ছুরিকাঘাতে আহত ৪ : বাবা ছেলে আটক

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় জমির সীমানা নিয়ে ছুরিকাঘাতে ৪ জন আহত হয়েছেন। এ ঘটনায় ব্যাংক কর্মচারী ও তার ছেলেকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার সারপুকুর ইউনিয়নের সরলখাঁ মাষ্টারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন, ওই গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে রুপালী ব্যাংক আদিতমারী শাখার কর্মচারী ইকতিয়ার আলী (৫৫) ও তার ছেলে আব্দুল আলিম (২৪)।

আহতরা হলেন, ওই মাষ্টারপাড়া গ্রামের মৃত আকবার আলীর ছেলে বাবলু মিয়া(৪৮), ও তার চাচাত ভাই ইউনুস আলী (২৮), আশরাফ আলী (৩৫) ও দুলাল মিয়া (৪০)।

পুলিশ ও এলাকাবাসী জানান, মাষ্টারপাড়া গ্রামের ইকতিয়ার আলীর বাড়ির সামনের লোকাল সড়ক পাকা করনের কাজ চলছে। সেই রাস্তার সীমানা নিয়ে কয়েক দিন ধরে বিরোধ চলে আসছে রাস্তাটির অপর প্রান্তের মৃত আকবর আলীর ছেলে বাবলু মিয়ার। সেই রাস্তার সীমানা নিয়ে শুক্রবার সন্ধ্যায় উভয়ের মাঝে বিতর্ক বাঁধে। এর এক পর্যায়ে ইকতিয়ারের ছেলে আব্দুল আলিমসহ কয়েকজন ধারালো অস্ত্র চাপাতি নিয়ে হামলা চালিয়ে বাবলু ও তার তিন চাচাত ভাইকে এলোপাতারি কোপ দেয়। স্থানীয়রা আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে এবং ঘাতক আব্দুল আলিম ও তার বাবা ইকতিয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

খবর পেয়ে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে স্থানীয়দের কাছে আটক থাকা বাবা ছেলেকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

সদর হাসপাতালের চিকিৎসকরা আশংকাজনক অবস্থায় দুলালকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। বাকী তিনজন সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

গুরুতর আহত দুলালের বাবা মোবারক আলী জানান, আহতদের অবস্থা আশংকাজনক। হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় তিনি বাদি হয়ে আদিতমারী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, জিজ্ঞাসাবাদের জন্য বাবা ছেলেকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Spread the love