বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

লালমনিরহাটে ধর্ষণ মামলায় শিক্ষক গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের কিসামত ধওলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদ রানা (৩২) কে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮জুন) বেলা ১২টার দিকে সহকারী শিক্ষক মাসুদ রানাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে হাতীবান্ধা থানার (ওসি) ওমর ফারুক বিষয়ে নিশ্চিত করেছেন । এর আগে সোমবার রাত সাড়ে ৮টার দিকে সহকারী শিক্ষক মাসুদ রানাকে এলাকাবাসী আপত্তিকর অবস্থায় আটক করে হাতীবান্ধা থানা পুলিশের কাছে সোপর্দ করে।

মাসুদ রানা হাতীবান্ধার নওদাবাস ইউনিয়নের কিসামত ধওলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি টংভাঙা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম বেজগ্রাম এলাকার মৃত. তরিব উদ্দিন ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার নওদাবাস ইউনিয়নের কিসামত ধওলাই এলাকায় ওই নির্যাতনের শিকার নারীর বাড়িতে যান সহকারী শিক্ষক মাসুদ রানা। কিন্তু ওই সময় নারীর বাড়িতে নারী ছাড়া অন্য কেউ না থাকার সুযোগে ধর্ষণের চেষ্টা চালায়। নারী আতত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে মাসুদকে আপত্তিকর অবস্থায় আটক করে হাতীবান্ধা থানা পুলিশের কাছে সোপর্দ করে। পরে স্থানীয় লোকজন নির্যাতনের শিকার নারীর পরিবারের সঙ্গে কয়েক দফা আলোচনা করে বিয়ে দেওয়ার চেষ্টা করে। কিন্তু মাসুদের প্রথম স্ত্রীর অনুমতি না থাকায় তারা ব্যার্থ হন স্থানীয়রা মাত্ববররা। পরে তাকে আটক করে পুলিশ থানায় নিয়ে গেলে সোমবার রাত সাড়ে ১১টার দিকে ভিকটিম বাদী হয়ে মাসুদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

হাতীবান্ধা থানার (ওসি) ওমর ফারুক জানান, সোমবার রাতে নারীর বাদি হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে তাকে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে।

Spread the love