শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শরীরকে ভালো রাখতে খেলাধুলার বিকল্প নেই- জেলা প্রশাসক মাহমুদুল আলম

মোঃ লিটন হোসেন আকাশ ॥ জীবনে পড়াশুনার পাশাপাশি খোলাধুলা গুরুত্ব অপরিশীম। দেহ ও মনকে সুস্থ্য রাখতে পড়াশুনার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন। অথাৎ শরীরকে ভালো রাখতে খেলাধুলার বিকল্প নেই। ২২ মার্চ শুক্রবার বিকেলে দিনাজপুর গোরা-এ শহীদ বড় ময়দানে জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে আন্তঃ স্কুল বালিকা হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৯ এর চুড়ান্ত খেলার পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী জেলা প্রশাসকের সহধর্মিনী মিসেস ফারহানা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন আমি ধন্যবাদ জানাই জেলা মহিলা ক্রীড়া সংস্থাকে যারা এই আয়োজন করেছে। সেই সাথে আমি আশা করি শুধু হ্যান্ডবল না ফুটবলসহ মেয়েদের বিভিন্ন খেলার আয়োজন করে তারা দিনাজপুরের খেলাধুলার মান বাড়িয়ে দেবে।

এসময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি দিনাজপুর পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভানেত্রী দিনাজপুর পুলিশ সুপারের সহধর্মিনী মিসেস তানিয়া মোস্তফা, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ, আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক বদলুর রশীদ, (শিক্ষা ও আইসিটি) জয়নুল আবেদীন, সহ-সভানেত্রী সার্বিক জেনারেল এর সহধর্মিনী মিসেস নাজনীন আক্তার নীপা, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার,জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মিসেস জিনাত আরা চৌধুরী মিলি,যুগ্ম সম্পাদিকা ফাহিমা ইয়াসমিন কলি,সদস্য শাহানা ইসলাম লাকী।

চুড়ান্ত খেলায় দিনাজপুর বাংলা স্কুলকে ১৩ -০ গোলে হারিয়ে দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। এবং দলের পক্ষে ইসরাত জাহান ৫ টি,মাইশা ফারজানা ৫ টি এবং স্নেহা-৩ টি করে গোল করেন। খেলায় ধারাভাষকার ছিলেন দিনাজপুরের পরিচিত মুখ মোহাম্মদ রফিক।

Spread the love