বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুদ্ধাচারে জেলায় শ্রেষ্ঠ খানসামার ইউএনও মাহবুব

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি ॥ জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০২০ এ দিনাজপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) হিসেবে পুরস্কার ও স্বীকৃতি লাভ করেন খানসামা উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সুখি-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে পেশাগত জ্ঞান,দক্ষতা,সততা,উদ্ভাবন,ই-ফাইলিং,নির্ভরযোগ্যতা ও কর্তব্যনিষ্ঠা,সোশ্যাল মিডিয়া ব্যবহার ও অভিযোগ প্রতিকার,প্রকল্প বাস্তবায়নে স্বচ্ছতা, সহকর্মী ও সেবা গ্রহীতাদের সাথে ভালো আচরন, সকল দপ্তর ও বিভাগের সাথে সমন্বয়সহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সফলতা অর্জনের স্বীকৃতি স্বরুপ তাকে পুরষ্কৃত করা হয়।

মঙ্গলবার (৩০জুন) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ে খানসামার ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলামের হাতে পুরষ্কার তুলে দিয়ে তাঁকে জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে ঘোষণা করেন জেলা প্রশাসক মো:মাহমুদুল আলম।

উল্লেখ্য,ইউএনও হিসেবে গত ৪ ফেব্রুয়ারী ২০১৮ খানসামায় যোগদান করেন আহমেদ মাহবুব-উল-ইসলাম। ইউএনও হিসাবে যোগদানের পর থেকেই মেধা,সততা,যোগ্যতা আর দায়িত্ববোধের প্রমাণ দিয়ে উপজেলাবাসীর মন জয় করে তিনি খানসামাবাসীর কাছে মানবিক ও পরিশ্রমী ইউএনও হিসেবে প্রশংসিত।

তের উপজেলা নিয়ে গঠিত দিনাজপুর জেলায় তার কৃতিত্বের অবদান এবং তার সম্মানে খানসামা উপজেলাবাসী গর্বিত।

শ্রেষ্ঠ্যত্বের প্রতিক্রিয়ায় ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম বলেন,যেকোনো অর্জনই আনন্দের তবে স্বীকৃতি দায়বদ্ধতা বৃদ্ধি করে। আগামীর পথচলায় তিনি সকলের দোয়া,পরামর্শ,উৎসাহ ও উদ্দীপনায় কাজ করার আশা ব্যক্ত করেন।

Spread the love