শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুধু করোনা নয়, যে কোন দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় মানুষের পাশে থাকে-হুইপ ইকবালুর রহিম এমপি

সাহেব, দিনাজপুর ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার, আওয়ামীলীগ সরকার জনগনের সরকার উল্লেখ করে বলেন, শুধু করোনায় নয়, যে কোন দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় মানুষের পাশে থাকে। করোনার এই ভয়াবহ মুহুর্তেও ঈদের আনন্দ যেন অসহায় ও দরিদ্রদের বঞ্চিত না করে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার অব্যাহত রেখেছে। দেশের প্রতিটি দুর্যোগেও কোন মানুষ না খেয়ে থাকেনি। কোন মানুষ মারা যাননি। পর্যাপ্ত পরিমান চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। খাদ্য মজুদ রয়েছে। আর বিএনপি-জামায়াত সরকার ক্ষমতায় থাকাকালে খাদ্যের অভাবে মানুষ মরেছে। এখন আর খাদ্যের সংকট নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ রয়েছে। মানুষ এখন শান্তিতে রয়েছে।
তিনি আরও বলেন, করোনা মোকাবেলায় বাংলাদেশ বিশ্বের বুকে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সঠিক সময়ে সঠিক পদক্ষেপ গ্রহণের মাধ্যমে করোনার প্রথম ঢেউ সফলতার সঙ্গে মোকাবেলা করা হয়েছে। দ্বিতীয় ঢেউ মোকাবেলার ক্ষেত্রেও শেখ হাসিনার সময়োপযোগী সঠিক পদক্ষেপের কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।
১০ মে সোমবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর জিলা স্কুল মাঠে দিনাজপুর পৌরসভার আয়োজনে অসহায় ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জিআর-এর অর্থ বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উদ্বোধনী দিনে শহরের ১২টি ওয়ার্ডের ৪০০ অসহায় ও দুঃস্থদের মাঝে জনপ্রতি ৫০০ টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রদান করা হয়।
এ সময় আরও বক্তব্য রাখেণ দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম(বার), অতিরিক্ত পুলিশ সুপার শচিন চাকমা, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএইচ এম মাগফুরুল হাসান আব্বাসী, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, কোতয়ালী ওসি মোজাফর হোসেন প্রমুখ।
হুইপ ইকবালুর রহিম এমপি একই দিন দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়নের আয়োজনে অসহায় ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফ-এর অর্থ বিতরন করেন।

Spread the love