শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন গরিব অসহায় মানুষ না খেয়ে ও শীতে কষ্ট পাবে না -এমপি মনোরঞ্জন শীল গোপাল

ফজিবর রহমান বাবু ॥ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, মমতাময়ী ও মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন গরিব অসহায় লোকজন না খেয়ে ও শীতে কষ্ট পাবে না। আপনারা দেখেছেন অসহায় লোকদের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিভাবে পাশে দাঁড়িয়েছেন। যেমনটি রোহিঙ্গাদেরকে বাংলাদেশে আশ্রয় দিয়ে বিশ্বের দরবারে মানবতার মা আখ্যায়িত হয়েছেন। তিনি অসহায় লোকদের জন্য যেভাবে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তা আসলেই প্রশংসনীয়। সাধারন মানুষের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা এছাড়া বিভিন্ন রকমের সুযোগ সুবিধা দিয়ে আসছেন।
তিনি ১৯ জানুয়ারী শুক্রবার কাহারোল উপজেলা পরিষদ পুর্নভবা মিলনায়তনে উপজেলা প্রশাসন এর আয়োজনে দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় ২শতাধিক দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এমপি গোপাল।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সাবেক সিভিল সার্জেন আব্দুল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, কাহারোল থানার ওসি মো. আইয়ুব আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জিয়াউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আসিফ রেজা রুবেল, সাধারন সম্পাদক মো. লতিফ ও দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক এলাকার পরিচালক ও সভাপতি আলহাজ্ব মো. মাজেদুর রহমান খোকন।

Spread the love