বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রী জ্যোতিষ চন্দ্র রায় ও তার পরিবারকে হত্যা ও লাশগুমের হুমকী : থানায় জি.ডি

রফিকুল ইসলাম ফুলাল ॥ চিরিরবন্দর উপজেলা পরিষদের ভাইস্ চেয়ারম্যান ও পুজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী জ্যোতিষ চন্দ্র রায় ও তার পরিবার পরিজনকে হত্যা করে লাশগুমের হুমকী দিয়েছে উপজেলা আওয়ামী লীগের সা: সম্পাদক আহসানুল হক মুকুল।

চিরিরবন্দর থানার অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর সরকারী কাজসহ এলাকার খেটে খাওয়া মানুষদের কল্যানে নিবেদিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশিত পথেই এলাকার উন্নয়নে জনকল্যানমুলক কাজ করছেন জ্যোতিষ চন্দ্র রায়।

জনপ্রিয় নেতায় পরিনত হওয়ায় ্ঈষার্নিত হয়ে উপজেলা আওয়ামীলীগের সা:সম্পাদক আহসানুল হক মুকুল নিজের স্বার্থসিদ্ধির লক্ষে তার পোষ্য সন্ত্রাসী বাহিনী দ্বারা বিভিন্ন সময়ে ভয়ভীতি ও হুমকী-ধমকীর মাধ্যমে জ্যোতিষ চন্দ্র রায়কে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সরকারী দায়িত্ব পালন করতে দেয়া হচ্ছেনা। উপজেলা পরিষদে তাকে অফিস করতে পর্যন্ত নিষেধ করা হয়েছে।

তারপরেও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও চিরিরবন্দর পুজা উদযাপন পরিষদের সভাপতি জ্যোতিষ চন্দ্রকে থামাতে না পেরে, গত ৩০ মার্চ বিকাল ৪টায় এবং ৩১ মার্চ বেলা ২টায় উপজেলা আওয়ামীলীগের সা:সম্পাদক আহসানুল হক মুকুল এবং তার পোষ্য সন্ত্রাসীরা স্ব-দলবলে উপজেলা পরিষদ কার্য্যালয়ে এসে জ্যোতিষ চন্দ্র রায়কে অকথ্য ভাষায় গালিগালাজ এবং শারিরিকভাবে লাঞ্চিত করে। এসময় তারা হুমকী দিয়েছে এরপরেও যদি জ্যোতিষ চন্দ্র উপজেলা পরিষদে অফিস করতে আসে তাহলে তাকে ও তার পরিবারের অন্যান্য সদস্যদের হত্যা করে লাশগুম করা হবে।

এব্যাপারে গত ২রা এপ্রিল হত্যার হুমকীদাতা উপজেলা আওয়ামীলীগের সা:সম্পাদক মুকুল এবং তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে চিরিরবন্দর থানায় জিডি করেছেন জ্যোতিষ চন্দ্র রায়, জি.ডি নং ৬২ তাং ০২/০৪/২০ইং।

ঘটনার বিষয়ে আইনগত সহায়তা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন ও বিচারের প্রত্যাশায় ৩রা এপ্রিল শুক্রবার জেলা প্রশাসক,পুলিশ সুপার ও চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ দলীয় এবং বিভিন্ন সাংগঠনে অনুলিপিও প্রদান করা হয়েছে।

উল্লেখ্য,বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা বিরোধী দলীয় নেত্রী থাকাকালিন সময়ে শ্রী জ্যোতিষ চন্দ্র রায় তার বিশেষ নিরাপত্তা স্টাফ হিসেবে ন্যায় নিষ্ঠা এবং সততার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি চিরিরবন্দর উপজেলার ১০নং পুনট্টি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে আওয়ামী রাজনীতিতে জাতিরজনক বঙ্গবন্ধুর আর্দশকে তৃনমুল মানুষের মানুষের পৌছে দিতে স্থানীয়ভাবে কাজ করছেন। বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত বিশ্বের মহামারী সংকটাপন্ন অবস্থায় নিজ দেশ এবং অঞ্চলের মানুষের জন্য প্রধানমন্ত্রীর পরিকল্পনা ও ঘোষনা অনুযায়ী কাজ করে যাচ্ছেন জ্যোতিষ চন্দ্র রায়। এসমস্ত উন্নয়নমুলক কাজে ঈর্ষানিত হয়ে বাধাগ্রস্থ করছে উপজেলা আওয়ামী লীগের সা: সম্পাদক আহসানুল হক মুকুল ও তার সন্ত্রাসী বাহিনী।

Spread the love