শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সময় থাকতে দেশের উন্নয়ন ও উত্তরনের পথে এগিয়ে আসুন– এমপি গোপাল

মো: বাবু, দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল বলেছেন, বিএনপি ও জামায়াত সন্ত্রাসীদের রাস্ট্রে পরিনত করার জন্য ৫ই জানুয়ারীর পুর্বে দেশব্যাপী ব্যাপক ভাংচুর, অগ্নিসংযোগ মানুষ হত্যাসহ রাস্তার দুপাশের গাছ পাল কেটে সবুজের বেষ্টনী ধ্বংস কছে। তিনি ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে বলেন সময় থাকতে দেশের উন্নয়ন ও উত্তরনের পথে এগিয়ে আসুন অন্যথায় ষড়যন্ত্রকারীদের কিভাবে মোকাবেলা করতে হয় তা বাংলাদেশ আওয়ামীলীগের জানা আছে।

শনিবার দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মটিয়া কুড়া স্কুল মাঠ প্রাঙ্গণে ৫ জানুয়ারী দশম জাতীয় নির্বাচনে বিএনপি-জামায়তের তান্ডবলীলায় ক্ষতিগ্রস্থদের মধ্যে চেক বিতরন, চক মহাদেব বাগানবাড়ী এবং বৈরাগী বাজারে শুভ বিদ্যুতায়নের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

১০নং মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাইজুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি শওকত হোসেন, ১০নং মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান দিনেশ চন্দ্র রায়, ১০নং মোহনপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিয়াউর রহমান জিয়া। এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ আওয়ামীলীগের সভাপতি জাকারিয়া জাকা, সাধারণ সম্পাদক দেবেশ চন্দ্র রায়, দিনাজপুর পল­ীবিদ্যুতের ডিজিএম শাহীন চৌধুরী, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের অন্যতম নেতা ইয়াসিন আলী। অনুষ্ঠানে ৫ জানুয়ারী ১০ম জাতীয় সংসদ নির্বাচনে ৩৫ জন ক্ষতিগ্রস্থদের মাঝে ৫ লক্ষ ৯০ হাজার টাকা চেক বিতরণ করেন এবং চক মহাদেব বাগানবাড়ী এবং বৈরাগী বাজারে দুটি ফলক উম্মোচন করে এবং সুইস টিপে বিদুূ্যতায়নের শুভ উদ্বোধন করে। অনুষ্ঠান শেষে বিভিন্ন দল থেকে আসা শতাধিক নেতাকর্মী প্রধান অতিথি এমপি গোপালের হাতে ফুলের নৌকা দিয়ে আওয়ামীলীগে যোগদান করে।

 

 

Spread the love