শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাদুল্যাপুর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান আটক

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমানকে আটক করেছে আইন শৃঙ্খলা বাহিনী। সোমবার দুপুর দুইটার দিকে গাইবান্ধা সদর উপজেলার সাহার বাজার থেকে তাকে আটক করে।
সাদুল্যাপুর উপজেলা পরিষদের গাড়ীর চালক সামিউল ইসলাম বলেন, চেয়ারম্যান স্যারকে নিয়ে গাইবান্ধা শহরে যাওয়ার সময় সাহারবাজার নামকস্থানে আমার গাড়ীর গতিরোধ করে একটি সাদা রংয়ের মাইক্রোবাস। পরে ওই গাড়ী থেকে নেমে এসে সাদা পোশাকের কয়েকজন লোক স্যারকে (উপজেলা চেয়ারম্যানকে) নামিয়ে নিয়ে তাদের গাড়িতে তুলে জেলা শহরের দিকে রওনা হয়। পরে আমি গাড়ী নিয়ে সাদুল্যাপুরে ফিরে আসি।
সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বলেন, উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমানকে আমাদের থানা এলাকায় কিংবা আমাদের থানার কোন পুলিশ আটক করেনি। গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাঁন মোহাম্মদ শাহরিয়ার উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমানকে আটকের বিষয় নিশ্চিত করেছেন। তিনি বলেন ডিবি পুলিশ সাইদুর রহমানকে আটক করে সদর থানায় দিয়েছে।
গাইবান্ধা জেলা পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়া বলেন, আটক সাইদুর রহমানের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় নাশকতা মামলা আছে। এ মামলায় তাকে (সাইদুর) আটক করা হয়েছে।

Spread the love