শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুপার লিগে মোহামেডানের জয়

বোলারদের দাপটে সুপার লিগের চতুর্থ ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেল ঢাকা মোহামেডান।

রোববার ঢাকা প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের এই ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৭ উইকেটে হারায় ঢাকার ঐতিহ্যবাহী এই দলটি। মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল।

যেখানে প্রথমে ব্যাট করা প্রাইম ১৭৪ রানে গুটিয়ে যায়। জবাবে ৩ উইকেট হারিয়ে ও ৯০ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় মোহামেডান। ১৭৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করে মোহামেডান। ৫ ওভারে ৪২ রান তুলে ফেলেন দুই ওপেনার লিটন দাশ ও আব্দুল মজিদ। তবে ঝড়ো ব্যাট করা লিটন ২০ বলে ৭টি চারে ৩২ করে নাঈম হাসানের বলে বোল্ড হন। মজিদ অবশ্য হাফসেঞ্চুরি করে ৭১ বলে ৫৪ করে বিদায় নেন।

মাঝে ইরফান শুক্কুর বেশিক্ষণ টিকতে না পারলেও দুই অভিজ্ঞ ব্যাটসম্যান রকিবুল হাসান ও তুষার ইমরান অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। রকিবুল ৬৮ বলে ৭টি চারে ৫২ ও তুষার ২২ রান করেন।

প্রাইম ব্যাংকের হয়ে নাঈম, আব্দুর রাজ্জাক ও নাহিদুল ইসলাম একটি করে উইকেট নেন।

আগে প্রথমে ব্যাট করতে নেমে সাকলাইন সজীব, সোহাগ গাজীদের তোপের মুখে পড়ে প্রাইম ব্যাংকের ব্যাটসম্যানরা। সর্বোচ্চ ৪৩ রান করেন অভিজ্ঞ অলক কাপালি। নাহিদুল ইসলামের ব্যাট থেকে আসে ২৬ রান।

মোহামেডানের বোলারদের মধ্যে সাকলাইন দারুণ বল করে ১০ ওভারে ৪০ রানে ৪টি উইকেট তুলে নেন। অধিনায়ক গাজী ৩টি উইকেট পান। এছাড়া রাহাতুল ফেরাদাউস ২টি ও শফিউল ইসলাম একটি উইকেট দখল করেন। ম্যাচ সেরা নির্বাচিত হন সাকলাইন। এ ম্যাচ জিতলেও সুপার লিগে ৬ দলের মধ্যে তলানিতে রয়েছে মোহামেডান।

Spread the love