শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজে ৩ দিনব্যাপী বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মোঃ নুর ইসলাম ॥ “জীবনের সাথে জীবনের সেতু বন্ধনে চাই সুস্থ্য সংস্কৃতি চর্চা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ১৩তম বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১৩ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহাধর্ম প্রদেশ, মেট্রোপলিটন আর্চ ডায়োসিস এর আর্চ বিশপ মজেস মন্টু কস্তা সি.এস.সি।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষা জীবনে প্রতিযোগিতা থাকবে। আর বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে হয়। তবে শিক্ষার্থী যত বড় হবে ধীরে ধীরে সেই প্রতিযোগিতাকে সহযোগিতায় রুপান্তরিত করতে হবে। আর শুধু ভালো লেখাপড়া করে শিক্ষিত না হয়ে শিক্ষাগ্রহনের পাশাপাশি ভাল ব্যবহার, ভাল মনের মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে।
প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ব্রাদার নির্মল ফ্রান্সিস গমেজ সি.এস.সি’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ ব্রাদার কাজল লিনুস কস্তা সি.এস.সি, সিনিয়র শিক্ষক মাওঃ আবেদ আলী বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী আহবায়ক সিনিয়র শিক্ষক শিপ্রাদে, প্রাথমিক শাখার ইনচার্জ সিস্টার হাসি মেরী রোজারিও সি. আই.সিসহ সকল শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ।
আলোচনা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।
প্রসঙ্গেক্রমে উল্লেখ্য যে, গত ১১ ফেব্রুয়ারী রোববার সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজে ১১-১৩ ফেব্রুয়ারী ৩দিন ব্যাপী বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা’ ২০১৮ আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

Spread the love