শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সৈয়দপুরে জিয়াউর রহমান ফাউন্ডেশনের কম্বল বিতরন নিয়ে হট্টগোল

মো: জাকির হোসেন, সৈয়দপুর(নীলফামারী) সংবাদদাতা॥ নীলফামারীর সৈয়দপুরে শুক্রবার (২৬ জানুয়ারী) সকালে জিয়াউর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতার্ত অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরন নিয়ে হট্টগোলের এক পর্যায়ে অনুষ্ঠান ছেড়ে চলে যেতে বাধ্য হলেন বিএনপির কেন্দ্রীয় আর্ন্তজাতিক বিষয়ক সহ-সম্পাদক সংগীত শিল্পী বেবী নাজনিন।
বিএনপির একটি সূত্র জানায়, জিয়াউর রহমানের ৮২ তম জন্ম বার্ষিকী উপলক্ষে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সভাপতি তারেক রহমানের পক্ষ থেকে ৬ শত ব্যক্তিকে কম্বল বিতরন করার কথা ছিল। এজন্য প্রথমে বাংলা হাই স্কুল মাঠে সামিয়ানা ঠাঙগিয়ে মঞ্চ বানানো হলেও পরে স্থান পরিবর্তন করে শহরের পাটোয়ারী পাড়ায় অবস্থিত মকবুল হোসেন বিএমআই কলেজ মাঠে শীত বস্ত্র দেয়ার জন্য মঞ্চ তৈরী করা হয়। সকাল ১১ টার দিকে ফাউন্ডেশনের সাধারন সম্পাদক ডা: ফরহাদ হালীম ডোনার ও বিএনপির কেন্দ্রীয় আর্ন্তজাতিক বিষয়ক সহ-সম্পাদক সংগীত শিল্পী বেবী নাজনিন সহ অন্যান্য কর্মকর্তারা অনুষ্ঠান স্থলে পৌছান। অনুষ্ঠান রীতিমতো শুরু হবার পরপরেই স্থানীয় কিছু বিএনপির নেতা কর্মীরা হট্টগোল শুরু করে। এসময় তারা বলে বেবী নাজনিন থাকলে আমরা অনুষ্ঠান বর্জন করবো এবং ৯০ টাকার কম্বল নেবনা। এসময় উত্তেজনা বাড়তে থাকলে এক পর্যায়ে বেবী নাজনিন অনুষ্ঠান স্থান ত্যাগ করে বিএনপির সৈয়দপুর কার্যালয়ে এসে নেতাকর্মীদের সাথে বৈঠক করেন।
এসময় তিনি বলেন, যারা জিয়াউর রহমান ফাউন্ডেশনের কম্বল বিতরনে বাধা দিয়ে হট্টগোল করেছে তারা প্রকৃত জিয়ার আর্দশের সৈনিক নয়। তারা জিয়াউর রহমান তথা বিএনপিকে ভালবাসেনা। যারা প্রকৃতই বিএনপিকে ভালবাসে, জিয়ার আদর্শকে মনে প্রাণে ধারন করে তারা এধনের নোংরামি করতে পারেনা। প্রকৃত যারা বিএনপি করে তারা সবাই আমার সাথে আছে।
এসময় বিএনপি কার্যালয়ে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট ওবায়দুর রহমান, প্রচার সম্পাদক আব্দুল খালেক, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সফিকুল ইসলাম জনি, জেলা যুবদলের সভাপতি আনোয়ার হোসেন প্রামনিক, পৌর বিএনপির সভাপতি সামসুল আলম, পৌর যুবদলের সভাপতি তারিক আজিজ, ছাত্রদলের সভাপতি রেজওয়ার আক্তার পাপ্পু, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম প্রমূখ।

Spread the love