শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৈয়দপুরে তুলশীরাম স্কুলের ছাত্রীকে নিয়ে কলেজ ছাত্র উধাও

জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুর শহরের একমাত্র সরকারী বালিকা বিদ্যালয় তুলশীরাম স্কুলের ষষ্ঠ শ্রেনীর ছাত্রীকে নিয়ে অজানার উদ্দেশ্যে উধাও হয়েছে এক কলেজ পড়ুয়া ছাত্র। গত ২১ এপ্রিল ঘটা এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, শহরের নয়াটোলা ডিআইবি রোডের বাসিন্দা খায়রুল আলমের মেয়ে তুলশীরাম সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী খুশবু ২১ এপ্রিল সকালে স্কুলের যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেড়িয়ে যায়। স্কুল ছুটির শেষে বাড়িতে না ফেরায় তার পিতা-মাতা খোজা খুজির পর জানতে পারে প্রতিবেশী (ভাড়াটিয়া) মাইক্রো চালক আফজালের ছেলে সেলিমের সাথে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে।

এলাকাবাসীসূত্রে জানা যায়, খুশবু দীর্ঘদিন থেকে সেলিমের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছে। যাওয়ার সময় খুশবু তার বাড়িতে একটি চিঠি লিখে দিয়ে গেছে। এতে খুশবু লিখেছে যে, আমি মা-বাবার অত্যাচারে অতিষ্ঠ হয়ে সেলিমকে নিয়ে চলে যাচ্ছি।

এদিকে সেলিম ঘটনার রাতে খুশবুর মায়ের মোবাইলে এসএমএস করে জানিয়েছে যে, আমি আপনার মেয়ে খুশবুকে বিয়ে করেছি।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ইনচার্জ শাহজাহান পাশা জানান, খুশবুর বাবা গত রাতে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে ছেলে ও মেয়েকে উদ্ধারের চেষ্টা চলছে।

Spread the love