বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সৈয়দপুরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥নীলফামারীর সৈয়দপুরে শনিবার (১০ ফেব্রুয়ারী) সকালে স্ত্রী হত্যার দায়ে স্বামী জাহিদ (৪৫) কে আটক করেছে পুলিশ। এতে নিহতের সন্তান মালেক বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।
নিহত মালেকা বেগম (৪০) উপজেলার কামার পুকুর ইউনিয়নের আইসঢাল গ্রামের ট্রাক ড্রাইভার জাহিদের স্ত্রী।
এলাকাবাসী জানায়, সোমবার ৫ ফেব্রুয়ারী রাত ১ টার দিকে গৃহবধু মালেকার চিৎকারে ছুটে আসেন মামাতো ভাই মিজানুর। তিনি দেখতে পান মালেকা বেগন অগ্নিদদ্ধ অবস্থায় কাতরাচ্ছেন। মালেকার স্বামী এসময় ঘরেই ছিলেন। জাহিদ তৎক্ষনাত তার স্ত্রীকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করান। অবস্থার অবনতি হওয়ায় সে রাতেই মালেকা বেগমকে রংপুর মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। পর দিন মঙ্গলবার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর জন্য বলা হয়। জাহিদ তার স্ত্রীকে ঢাকায় না নিয়ে গিয়ে বাসায় নিয়ে আসে। শুক্রবার ৯ জানুয়ারী সকালে অবস্থার অবনতি ঘটলে তাকে পার্বতীপুর ল্যাম্ব হাসপাতালে ভর্তি করানো হয়। সেদিন সন্ধা ৬ টার দিকে মালেকা বেগম মৃত্যুবরন করেন। রাত ২ টার দিকে মালেকার মৃতদেহ বাড়িতে নিয়ে আসা হয়। শনিবার (১০ ফেব্রুয়ারী) সকালে তার লাশ দাফন করার সময় বাধা দেয় মালেকার ছেলে মালেক ও তার মামারা। বিষয়টি সৈয়দপুর থানা পুলিশকে অবহিত করা হলে নিহত মালেকার মরদেহ ও তার স্বামী জাহিদকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
মালেকা বেগমের ছেলে মালেক (২০) জানায়, বাবা আমার মাকে মেরে ফেলেছে। আমাদের এলাকার মমিনুর রহমান মমিন নামে এক ব্যক্তির সহায়তায় থানা পুলিশকে ম্যানেজ করে আমার বাবা মায়ের লাশ দাফনের চেষ্টা করে। আমার মায়ের হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লোকমান জানান, ধারনা করা হচ্ছে পরিকল্পিত ভাবে স্ত্রীকে হত্যা করেছে জাহিদ।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহজাহান জানান, নিহতের স্বামী জাহিদকে আটক করা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য মর্মে প্রেরণ করা হয়েছে।

Spread the love