শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:  নীলফামারীর সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, প্রাক্তন ছাত্রীদের পুনর্মিলনী ও মনোজ্ঞ সাস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ ফেব্রুয়ারি) কলেজ চত্বরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া। এতে  বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন।

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মো. সাবের আলী প্রামানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বলেন অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবিব। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সাংসদ আলহাজ¦ মো. শওকত চৌধুরী, প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও  সৈয়দপুর পৌর মেয়র  অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, অধ্যক্ষ আলহাজ¦ মো. আব্দুল গফুর সরকার, উপাধ্যক্ষ আলহাজ¦ মো. মনসুর উর রহমান, পৌর প্যানেল মেয়র-৩ কাজী জাহানারা বেগম, পৌর আওয়ামী নেতা মো. মোজাম্মেল হক, প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থী প্রকৌশলী নিশি প্রমূখ।

পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ২৫টি ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

একই অনুষ্ঠানে প্রতিষ্ঠানটি থেকে গত এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৭ শিক্ষার্থীদের হাতেও পুরস্কার তুলে দেয়া হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ইউএনও এস. এম. গোলাম কিবরিয়া ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ও কৃতি শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

প্রতিষ্ঠানের সিনিয়র সহকারি শিক্ষক নাছিম রেজা শাহ পুরো পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন। শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নৃত্য ও সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, ব্যবসায়ী, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ প্রতিষ্ঠানের  পরিচালনা পর্ষদের সকল সদস্য, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক এবং প্রাক্তন ও বর্তমান বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Spread the love