শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৈয়দপুর ফাইভ স্টার হোটেল থেকে নারীসহ আটক ২

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুর শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালের ফাইভ স্টার হোটেল থেকে নারীসহ ২জনকে আটক করেছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।

২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় এবং হোটেলটি সীলগালা করা হয়। সেসাথে আটক দুজনকে জেল ও জরিমানা প্রদান করা হয়েছে।

জানা যায়, সৈয়দপুরের পাশ্ববর্তী রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার কেল্লাবাড়ি মুন্সিপাড়া এলাকার মৃত রমজান আলীর ছেলে সোহেল রানা ওরফে রওশন আলী (২৫) এবং দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার কবিরাজহাট হাজীপাড়া এলাকার মৃত মোস্তফা কামালের বিবাহিত মেয়ে সৌদি প্রবাসীর স্ত্রী মাহমুদার (২৩) সৈয়দপুরে আসে দেখা করার জন্য। এসময় সোহেল তার প্রেমিকা এক সন্তানের মা মাহমুদাকে নিয়ে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের ফাইভ স্টার আবাসিক হোটেলে নিয়ে যায়। তারা সেখানে রুম বুুকিং নিয়ে অবস্থান করার সময় স্থানীয়রা বিষয়টি সন্দেহজনক হওয়ায় সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমারকে জানালে তিনি তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে প্রেমিক-প্রেমিকাকে হাতে নাতে আটক করে তার কার্যালয়ে নিয়ে আসেন। সেখানে ভ্রাম্যমান আদালতে অসামাজিক কাজের কথা স্বীকার করায় আটক প্রেমিক সোহেল কে একমাসের বিনাশ্রম কারাদন্ড ও প্রেমিকা মাহমুদাকে ২ হাজার টাকা নগদ জরিমান প্রদান করেন। পরে তাদেরকে পুলিশ থানায় এনে মেয়েটির জরিমানা আদায় করে ছেড়ে দেয় এবং ছেলেটিকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করে।

এ ব্যাপারে সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, আবাসিক হোটেল থেকে অসামাজিক কাজের দায়ে আটক মেয়েটিকে ২ হাজার টাকা জরিমানা এবং ছেলেটিকে একমাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। এছাড়া আবাসিক হোটেলটিতে তালা লাগিয়ে দেওয়া হয়েছে।

Spread the love