শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হানিফ এন্টারপ্রাইজ এর বিরল টু ঢাকা বাস সার্ভিস এর শুভ উদ্বোধন

আতিউর রহমান, বিরল (দিনাজপুর) ॥ আর কষ্ট করে দিনাজপুর জেলা শহরে নয়, এখন থেকে নিয়মিতভাবে বিরল পৌরশহর থেকে সুদূর রাজধানী শহর ঢাকায় যাতায়াতকারীদের পরিবহণ সেবা প্রদান করবে যাত্রী পরিবহণে জনপ্রিয় প্রতিষ্ঠান হানিফ এন্টারপ্রাইজ এর বাস সার্ভিস। এই পরিবহণ সেবা শুভ উদ্বোধনের মধ্য দিয়ে বিরলে যাত্রী পরিবহণে এক নতুন অধ্যায়ের শুভ সূচনা হলো বলে মন্তব্য করেছেন সাধারণ যাত্রীরা।

শুক্রবার বিকালে বিরল হাসপাতাল রোডে হানিফ এন্টারপ্রাইজ এর বিরল টু ঢাকা বাস সার্ভিস এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর জেলা মোটর পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি।

বিশেষ অতিথি হিসাবে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মোটর পরিবহণ শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি সাইফুর রাজ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ বাদশা, সহ-সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন মুন্না, সাংগঠনিক সম্পাদক শাহাবুব ভাগিনা, অর্থ সম্পাদক আব্দুস সামাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, বিরল থানা কুলি শ্রমিক ইউনিয়নের সভাপতি আরমান আলী কালু, সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভোলা, ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিউল ইসলাম লাবু, হানিফ এন্টারপ্রাইজের বিরল কাউন্টারের পরিচালক শাহিনুর আলম শাহিন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, যুবলীগ সভাপতি আব্দুল মালেক, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক হাসান ফরিদ বিদ্যুৎ, সাংবাদিক আতিউর রহমান প্রমূখ। এ সময় বিভিন্ন শ্রমিক ইউনিয়ন ও রাজনৈতিক দলসমূহের অংগসংগঠনের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

Spread the love