শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাবিপ্রবি’তে ইউনিভার্সিটি পলিসি অ্যান্ড স্ট্র্যাটেজি বিষয়ক দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত

হাবিপ্রবি, দিনাজপুর ঃ  হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুয়ারেন্স সেলের তত্ত্বাবধানে ইউনিভার্সিটি পলিসি অ্যান্ড স্ট্র্যাটেজি বিষয়ক দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবনের  ভিআইপি কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত ওয়ার্কশপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত ওয়ার্কশপের শুভ উদ্বোধন করেন  বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

আইকিউএসি সেল-এর পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড.বিকাশ চন্দ্র সরকারের সভাপতিত্বে উক্ত ওয়ার্কশপে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম । অনুষ্ঠান সঞ্চালনা করেন হাবিপ্রবি’র সহযোগি অধ্যাপক ড. মো. সাজ্জাদুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সুন্দর পলিসি এবং স্ট্র্যাটেজি যেমন দরকার তেমনি আমাদের নিজ নিজ অবস্থান  থেকে তা বাস্তবায়ন করার ব্যপারে আন্তরিক হওয়া দরকার। আপনারা এই ওয়ার্কশপের মাধ্যমে আপনাদের সুচিন্তিত ও অভিজ্ঞতালব্ধ সুপারিশমালা প্রণয়ন করবেন এই প্রত্যশা করি।

উক্ত ওয়ার্কশপে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, হল সুপার, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ ও শাখা প্রধানগণ অংশগ্রহণ করেন।

Spread the love