শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

“হামরা বীরগঞ্জীয়া”র সঙ্গে ঝাড়বাড়ী’র বিভিন্ন সংগঠনের মতবিনিময় সভা

বীরগঞ্জ,দিনাজপুর থেকে বিকাশ ঘোষ : দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ৩নং শতগ্রাম ইউনিয়নে নব গঠিত সেচ্ছাসেবী সংগঠন “হামরা বীরগঞ্জীয়া”র সঙ্গে ঝাড়বাড়ী’র বিভিন্ন সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ঝাড়বাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মতিউল ইসলামের সভাপতিত্বে নব গঠিত সেচ্ছাসেবী সংগঠন “হামরা বীরগঞ্জীয়া” ঝাড়বাড়ী অতঃপর থিয়েটার এন্ড সংঘ, ঝাড়বাড়ী জয়গঞ্জ আত্রাই সেতু বাস্তবায়ন কমিটি, ঝাড়বাড়ী পরিবেশ উন্নয়ন পরিষদ, ফ্রেন্ডস ৯৫ ফাউন্ডেশন, ঝাড়বাড়ী ফুটবল ডেভেলপমেন্ট এসোসিয়েশন (এফডিএ), ঝাড়বাড়ী ওয়াবদা কলোনী সংঘের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন আফতাব ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক ও সাবেক বিসিএস প্রশাসন মো.শাহাদাৎ হোসেন।

তিনি বলেন, হামরা বীরগঞ্জীয়া এর উদ্যোগে আগামি ১২,১৩ ও ১৪ জুলাই তিন দিনের কক্সবাজার ভ্রমণের আয়োজন করা হয়েছে। তিনি এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এসএবিডি’র সভাপতি মেহেদী হাসান সুজন, অর্থ বিষয়ক সম্পাদক হিরক শর্মা ডনি, রবিউল ইসলাম, তারেক হোসেন, শতগ্রাম ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি ও ঝাড়বাড়ী অতঃপর থিয়েটার এন্ড সংঘের সভাপতি সৈয়দ আতাউর রহমান, শতগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, ঝাড়বাড়ী ওয়াবদা কলোনী সংঘের সভাপতি জহিরুল ইসলাম, সমাজসেবক মোঃ শফিকুল ইসলাম প্রমুখ ।

এসময় আরও উপস্থিত ছিলেন ঝাড়বাড়ী জয়গঞ্জ আত্রাই সেতু বাস্তবায়ন কমিটি ও ঝাড়বাড়ী পরিবেশ উন্নয়ন পরিষদের আহ্বায়ক শেখ জাকির হোসেন, ঝাড়বাড়ী অতঃপর থিয়েটার এন্ড সংঘের ফারুক হোসেন, ফ্রেন্ডস ৯৫ ফাউন্ডেশনের সভাপতি জহিরুল ইসলাম, সদস্য হাফিজুল ইসলাম মাষ্টার, সোহেল আলম, ঝাড়বাড়ী ফুটবল ডেভেলপমেন্ট এসোসিয়েশন (এফডিএ)’র রাকিব সরকার, নাসিম সরকার, আতিক হোসেন, রাজু ইসলাম, আল আমিন, রুবেল হোসেন, আলমগীর হোসেন, রনি ইসলাম, নন্দন দেবনাথ সহ আরও অনেকে।

Spread the love