বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হিলিতে অপহরনের ১৫ দিনপর নবম শ্রেণির এক স্কুল শির্ক্ষাথীকে উদ্ধার করেছে পুলিশ, আটক দুই।

আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি : দিনাজপুরের হিলিতে অপহরনের ১৫ দিনপর নবম শ্রেণির পড়ুয়া এক স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ।

আজ ভোর রাতে উপজেলার জাংগই বাজার নামক এলাকার জসিম উদ্দিনের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। এঘটনা সাথে জড়িত অভিযোগে বাড়ির মালিকসহ দুইজন আটক করেছে পুলিশ। এসময় মূল আসামী নেওয়াজ শরিফকে আটক করতে পারেনি পুলিশ।

হাকিমপুর থানার তদন্ত  (ওসি) রেজাউল ইসলাম জানান, স্কুলে পড়া অবস্থায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় গত ২৯ মে স্কুল থেকে রোকসানা (১৬) নামের নবম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে অপহরন করে  নিয়ে যায় নেওয়াজ শরিফ নামের এক যুবক। পরে অনেক খোজখুজির পর মেয়েটির বাবা গতকাল শুক্রবার (১৪ ই জুন) রাতে হাকিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ের ২৪ ঘন্টার মধ্যে পুলিশ বিভিন্ন তথ্য প্রযুক্তি ব্যবহার করে আজ ভোর রাতে উপজেলার জাংগই বাজার এলাকার জসিম উদ্দিনের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করে।

আটককৃতরা হলেন, আতিয়ার রহমান (৩৫) উপজেলার জাংগই গ্রামের জসিম উদ্দিনের ছেলে এবং রিক্তা বেগম (৩০) একই এলাকার মতিয়ার রহমানের স্ত্রী।

উদ্ধারকৃত রোকসানা (১৬) নওপাড়া বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। সে উপজেলার নওপাড়া গ্রামের মমিনুল ইসলামের মেয়ে।

অপহৃতাকে চিকিৎসার জন্য দিনাজপুর আব্দুর রহিম মেড়িকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Spread the love