বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হিলিতে পুলিশের এসআই কর্তৃক সাংবাদিক লাঞ্চিত প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত,৭২ ঘন্টার আল্টিমেটাম।

রমেন বসাক : দিনাজপুরের হাকিমপুর থানা পুলিশের এসআই মিজানুর রহমান মিজানের হাতে মুভি বাংলা টিভি ও ডেইলি ইন্ডাষ্টি পত্রিকার হিলি প্রতিনিধি সোহেল রানা লাঞ্চিত হওয়ার ঘটনায় হাকিমপুর প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সহ-সভাপতি রবিউল ইসলাম সুইট, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু,  এুকশের টিভির প্রতিনিধি সালাউদ্দিন বকুল, ডিবিসি নিউজের প্রতিনিধি মাসুদুল হক রুবেল, সময় টিভির প্রতিনিধি শফিকুল ইসলাম শফিক, আরিটিভির প্রতিনিধি আব্দুল আজিজ,৭১ টিভির প্রতিনিধি তারিকুল সরকার, মাছারাঙ্গা টিভির প্রতিনিধি হালিম আল রাজি, বাংলাটিভির প্রতিনিধি কুদ্দুস আলী, যায়যায়দিন প্রতিনিধি রমেন বসাক, মানব কন্ঠের মুসা মিয়া, দৈনিক খবরের সোমলেম উদ্দিন, সকালের সময়ের তাছির উদ্দিন,৭১ বাংলাটিভির মোয়াজ্জেম হোসেন প্রমুখ ।

বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আগামী ৭২ ঘন্টার মধ্যে হাকিমপুর থানার এসআই মিজানের অপসারন ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। দাবি আদায় না হলে বৃহত্তর আন্দোলনের কর্মসুচীর ঘোষনা দেওয়ার সিদ্ধান্ত নেয়া হবে।

উল্লেখ,গত বুধবার (৯ই অক্টোবর) সন্ধ্যায় ৬ টায় স্থানীয় হীরামতি সিনেমা হলের সামনে সংবাদ সংগ্রহ করতে গেলে এসআই মিজানুর রহমান মিজান কোনো কারন ছাড়াই সাংবাদিক সোহেল রানাকে অশ্লীল ভাষায় গালি গালাজ করে এবং এক পর্যায়ে তাকে মারার জন্য হাত উঠায় ও বিভিন্ন হুমকী প্রদান করে। এছাড়াও সে সাংবাদিক সমাজকে উদ্দ্যেশ করে কুটক্তিমূলক কথা বলে।

Spread the love