শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হিলি স্থলবন্দরে মৃত্যুকালীন ও বিবাহ অনুদানের চেক বিতরণ

হিলি প্রতিনিধি : দিনাজপুরের হাকিমপুরের হিলি স্থলবন্দরে শ্রমিক মরহুম জাহাঙ্গীর মল্লিকের পরিবারের মাঝে এককালীন ৫৫ হাজার টাকার ও শ্রমিক মো. ইয়াছিন আলীর কন্যার বিবাহ উপলক্ষে ২১ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়।

রবিবার বিকেলে দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়ন রেজি:নং-২৪৫ এর অধিনস্থ হাকিমপুর থানা শ্রমকল্যাণ কমিটি এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে সংগঠনটির নিজস্ব কার্যালয়ে এর সভাপিত মো. খুরশিদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আলতাফ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আ.লীগ দিনাজপুর জেলা শাখার উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক সৈয়দ মোস্তাফিজুর রহমান, হাকিমপুর (হিলি) পৌরসভার সাবেক মেয়র মো. কামাল হোসেন রাজ, সংগঠনটির জেলা শাখার কার্যকারি সভাপতি মো. নুরুল ইসলাম, সহ সভাপতি মো. আনারুল হক, সাধারণ সম্পাদক সাদাকাতুল বারী, যুগ্ন সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন ও সহ সম্পাদক বিপ্লব হোসেন, হাকিমপুর শাখার সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম প্রমূখ শ্রমিক নেতৃবৃন্দ।

Spread the love