শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হুমায়ূন আহমেদের গল্পে মিশা সওদাগর

নন্দিত উপন্যাসিক হুমায়ূন আহমেদের গল্পে ‘নক্ষত্রের রাত’ শীর্ষক ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। হুমায়ূন আহমেদের একই নামের উপন্যাস অবলম্বনে ছবিটি নির্মাণ করছেন তার স্ত্রী মেহের আফরোজ শাওন। তিন দশকের অভিনয় ক্যারিয়ারে প্রথমবারের মতো হুমায়ূনের গল্পে অভিনয় করতে যাচ্ছেন মিশা। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করছেন মাহিয়া মাহী ও ‘চ্যানেল আই হিরো’ বিজয়ী বাঁধন।

এ প্রসঙ্গে শাওন বলেন, ‘আমাদের সঙ্গে মিশা ভাইয়ের কথা হয়েছে। তিনি কাজ করছেন এটা চূড়ান্ত। এর বেশি এখন আপাতত বলতে চাইছি না।’ এ প্রসঙ্গে মিশা সওদাগর জানান, তিনি এখনো আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি। তবে গল্প সম্পর্কে তাকে অবগত করা হয়েছে। গল্পটি শুনে তার ভালো লেগেছে বলে জানিয়েছেন। তাই কাগজে-কলমে চুক্তিবদ্ধ না হলেও কাজটি করছেন বলে সম্মতি দিয়েছেন।

প্রসঙ্গত, গত বছর অক্টোবরে ছবিটির নাম ঘোষণা হলেও এখনো শুটিং শুরু হয়নি। শাওন জানিয়েছেন বর্তমানে প্রি-প্রোডাকশনের কাজ চলছে। খুব শিগগিরই শুটিংয়ের তারিখ ঘোষণা করা হবে। হুমায়ূন আহমেদের গল্প নিয়ে এটি শাওনের দ্বিতীয় নির্মাণ। প্রথমটি কৃষ্ণপক্ষ। এতে অভিনয় করেছিলেন মাহী, রিয়াজ ও ফেরদৌস। প্রথমটির মতো ‘নক্ষত্রের রাত’ ছবিটিও প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।

Spread the love