মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

২য় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বিরল উপজেলায় ৯ জন প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

মো. আতিউর রহমান আতিক, বিরল (দিনাজপুর) প্রতিনিধি : ২য় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বিরলে মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের ১ দিন বাকি থাকতে ৯জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করলেও জমা দেননি কেউ। বিরল উপজেলায় ২জন চেয়ারম্যান প্রার্থী, ১ জন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ৬ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

রবিবার দুপুরে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ আব্দুল কুদ্দুস সরকার জানান, চেয়ারম্যান পদে এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু ও এ্যাড. সূধীর চন্দ্র শীল, ভাইস চেয়ারম্যান পদে মাহমুদুল হাসান লিজা,মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন যথাক্রমেঃ ফিরোজা বেগম সোনা, লায়লা আরজুমান্দ বানু, বিলকিস পারভীন, মনোয়ারা বেগম, সুলতানা ইয়াসমিন রুমন ও উম্মে কুলকুম কেয়া তাঁর নিকট হতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়া রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসারের নিকট কেউ মনোনয়নপত্র সংগ্রহের সংবাদ পাওয়া যায়নি।

এছাড়া রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসারের নিকট কেউ মনোনয়নপত্র সংগ্রহের সংবাদ পাওয়া যায়নি। আগামীকাল ১৮ ফেব্রুয়ারি মনোনয়নপত্র গ্রহণ ও জমাদানের শেষ দিন, বাছাই ২০ ফেব্রুয়ারি, ২৭ ফেব্রুয়ারি প্রত্যাহারের শেষ দিন ও ২৮ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ এবং ১৮ মার্চ সোমবার ভোট গ্রহণ।

Spread the love