শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

২৫ পেরিয়ে ২৬ বছরে ‘ইত্যাদি’ পর্দাপণ

Ittadiজনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ ২৫ পেরিয়ে ২৬ বছরে পর্দাপণ করলো। ২৫ বছর পূতির্র এই বিশেষ পর্বটির ব্যাপ্তিকাল হবে প্রায় দেড় ঘন্টা। প্রচার হবে শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে।

ফাগুন অডিও ভিশনের একজন মুখপাত্র জানান, ইত্যাদির এই দীর্ঘ পথ পরিক্রমায় কখনওই বর্ষপূর্তি, দশক পূর্তি, যুগ পূর্তি এমনকি দুই দশক বা দুই যুগ পূর্তি উপলক্ষেও কোন বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। দর্শকদের রায় অনুযায়ী ইত্যাদির প্রতিটি অনুষ্ঠানকেই আমরা আয়োজনগতভাবে বা বিষয় বৈচিত্র্যে বিশেষ বলে মনে করি।

তিনি আরো জানান, যে দর্শকের বয়স এখন ২৫ বা তার চাইতে কম অর্থাৎ এই প্রজন্মের পক্ষে ইত্যাদির অতীতটা না জানারই কথা। সেই অতীত স্মরণ করতেই ২৫ বছর পর ইত্যাদির এই অনুষ্ঠানের আয়োজন।

২৫ বছর পূতির্র অনুষ্ঠানের আঙ্গিক পরিবর্তন করা হবে না কিংবা নতুন পদক্ষেপ নেয়া হবে না। কারণ ইত্যাদির প্রতিটি অনুষ্ঠানই নতুন নতুন স্থান, নতুন পরিকল্পনা নিয়ে করা হয়। সেই অর্থে প্রতিটি অনুষ্ঠানই নতুন।

ইত্যাদির এই ২৫ বছর পূর্তি অনুষ্ঠানটি যথারীতি উপস্থাপনা, পরিকল্পনা ও পরিচালনা করেছেন হানিফ সংকেত। একযোগে প্রচারিত হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে। অনুষ্ঠানের শিল্প নিদের্শনায় যথারীতি মুকিমুল আনোয়ার মুকিম। উপস্থাপকের সহকারি হিসেবে আছেন রানা ও মামুন।

ফাগুন অডিও ভিশন কতৃক নির্মিত অনুষ্ঠানটি পুনঃপ্রচার হবে ১ জুন রবিবার রাত ১০ টার ইংরেজি সংবাদের পর। ইত্যাদি স্পন্সর করেছে যথারীতি কেয়া কসমেটিকস্ লিমিটেড। – See more at: http://www.fairnews24.com/details.php?id=36140#sthash.v39tUy1j.dpuf

Spread the love