শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ও গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত

নুর ইসলাম, দিনাজপুর ॥ ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ও গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর জেলা পর্যায়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৬ সেপ্টেম্বর সোমবার উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি সদর এর আয়োজনে দিনাজপুর বড়মাঠে অনুষ্ঠিত ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ও গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর জেলা পর্যায়ে ফুটবল, হ্যান্ডবল, কাবাডি ও সাঁতার (বালক-বালিকা) দলের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সানিউল ফেরদৌস। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজ্জামান আশরাফ, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল হক প্রধান, অনুষ্ঠানের সভাপতি দিনাজপুর জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম প্রমুখ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন, মাদককে চিরতরে নির্মুল করার অস্ত্র খেলাধুলা তাই খেলাধুলার বিকল্প নাই। শিক্ষার পাশাপাশি প্রতিটি শিক্ষাঙ্গণে খেলাধুলার পরিবেশ তৈরী করলে মাদক কোন প্রকারেই প্রবেশ করার রাস্তা খুঁজে পাবে না।

Spread the love