শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস পালন করবে আ.লীগ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আগামী ৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস হিসেবে পালন করা হবে।

 

শুক্রবার বিকেলে ধানমন্ডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে যৌথ সভা শেষে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

 

হানিফ বলেন, দশম জাতীয় সংসদে ৫ জানুয়ারির এই নির্বাচন না হলে দেশের সাংবিধানিক ধারা ব্যাহত হতো। নির্বাচন হয়েছে বলেই দেশে এখন উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত আছে; স্বাভাবিক অবস্থাও বিরাজ করছে।

 

একে ‘জাতীয় সংবিধান রক্ষার দিবস, গণতন্ত্রের বিজয় দিবস, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার দিবস’ উল্লেখ করে- তিনি আরো বলেন, এ কারণে সারাদেশে আগামী ৫ জানুয়ারি উপলক্ষে সকল  উপজেলা, জেলা ও  বিভাগীয় শহরগুলোসহ সকল ইউনিটে বর্ণাঢ্য র‌্যালী এবং সমাবেশের মধ্য দিয়ে দিবসটি পালন করা হবে।

সৈয়দা সাজেদা চৌধুরীর সভাপতিত্বে আওয়ামী লীগের এক যৌথসভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সম্পাদকমন্ডলীর সদস্য ড. আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, হাবিবুর রহমান সিরাজ, কার্যনির্বাহী কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জুনাইদ আহমেদ পলক, ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন মাহমুদ জাহিদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছার, ছাত্রলীগের সভাপতি এএইচ বদিউজ্জামান সোহাগ প্রমুখ।
Spread the love