বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপির প্রার্থীর সাথে প্রধান নির্বাচন কমিশনারের সম্পর্ক রয়েছে-এলজিআরডি মন্ত্রী

এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার পক্ষপাতিত্বমূলক আচরণ করছেন। কামাল ইউসুফ যখন মন্ত্রী ছিলেন কে এম নুরুল হুদা তখন ফরিদপুরের ডিসি ছিলেন। তাই প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার সাথে বিএনপি প্রার্থী চৌধুরী কামাল ইউসুফের সাথে সম্পর্ক রয়েছে।

রবিবার (১৬ ডিসেম্বর) রাতে ফরিদপুর শহরের ভাঙ্গা রাস্তার মোড়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা মঞ্জুর হকের সভাপতিত্বে এক নির্বাচনী জনসভায় এ অভিযোগ করেন তিনি।

খন্দকার মোশাররফ বলেন,  কামাল ইউসুফ তার সাথে চাইলেই যোগাযোগ করতে পারেন কিন্তু আমরা বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাইনি। তিনি কোনোভাবে আমাদের সাথে পক্ষপাতিত্বমূলক আচরণ করতে পারেন না।

ফরিদপুর-৩ (সদর) আসনের আওয়ামী লীগের এই প্রার্থী অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচারণার দ্বিতীয় দিনে আমার রাজনৈতিক কর্মী ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ইউসুফ আল মামুনকে পিটিয়ে হত্যা করেছে বিএনপির নেতা-কর্মীরা। আমি নির্বাচন কমিশনের নালিশ করবো কি উল্টো আমাদের বিরুদ্ধে তারা নির্বাচন কমিশনে অভিযোগ করছেন। বিএনপি নাকি নির্বাচনে প্রচার প্রচারণা চালাতে পারছেন না।

তিনি বলেন, সে (কামাল ইবনে ইউসুফ) কিভাবে নির্বাচনে প্রচারণা চালাবে সে দায়িত্ব তো আওয়ামী লীগের নয়, আমরাতো তাদের লোকজন দিয়ে প্রচারণা চালিয়ে দিতে পারবো না।

তিনি অতিথি পাখির মতো ১০ বছর পর এলাকায় ভোট চাইতে এসেছেন। জনগণ তার সাথে নেই সে কিভাবে একা একা প্রচারণা চালাবে?

Spread the love