বৃহস্পতিবার ২৮ জানুয়ারী ২০২১ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বীরগঞ্জে এসএবিডির নতুন কমিটি গঠনে সভাপতি গোপেশ, সাধারণ সম্পাদক আসিফ

ষ্টাফ রিপোর্টার : বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ১০ জানুয়ারি শনিবার বিকেলে এসএবিডি কমিটি ২০২১ ঘোষণা করে আগামী বছরের নতুন কমিটির দায়িত্ব প্রাপ্তদের হাতে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করে সাবেক কমিটি। দীর্ঘ আলোচনা শেষে ছয় সদস্যের কমিটির নাম ঘোষণা করা হয় এবং পরবর্তীতে অল্প সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। এবারের কমিটি সভাপতির দায়িত্ব পেয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী গোপেশ শর্মা , সহ সভাপতি বারডেম মেডিকেল কলেজের শিক্ষার্থী ইমরান হোসেন, সাধারণ সম্পাদক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ মোর্শেদ হাসান আসিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাহসিন তারেক, সাংগঠনিক সম্পাদক ঢাবি শিক্ষার্থী শাহরিয়ার আরাফাত শিহাব এবং কোষাধ্যক্ষ ঢাবি শিক্ষার্থী মোঃ সুজন ইসলাম।

দায়িত্ব বুঝে পাবার পরে দায়িত্বপ্রাপ্তরা নিজেদের দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্যে সাবেক কমিটিসহ এসএবিডি সংশ্লিষ্ট সকলের কাছে সহযোগিতা কামনা করেন এবং এই সংগঠনটিকে নতুন মাত্রা দিবেন বলে আশাবাদ প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সদ্য সাবেক কমিটির সভাপতি মোঃ আব্দুল্লাহ আল সাঈদ, সাধারণ সম্পাদক মোঃ নূরনবী, সাবেক সভাপতি মেহেদী হাসান সুজন, সদ্য সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক এহসান হোসেন সিজান সহ আরো সদস্যরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে ঢাকায় অধ্যায়নরত বীরগঞ্জের কিছু মেধাবী এবং উদ্যোমী শিক্ষার্থীদের প্রচেষ্টায় ২০০৯ সালে আত্মপ্রকাশ করে স্টুডেন্ট এ্যাসোসিয়েশন অফ বীরগঞ্জ,দিনাজপুর (এসএবিডি) ছাত্র সংগঠন টি। প্রতিষ্ঠালগ্ন থেকেই বীরগঞ্জ ও বীরগঞ্জের মানুষের জন্য কাজ করে যাচ্ছে এসএবিডি। প্রতি বছর ঢাকাস্থ বীরগঞ্জ বাসীর মিলন মেলা নামে খ্যাত বার্ষিক বনভোজন, মেডিকেল ক্যাম্প, মেধাবী গরিব শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা, বৃত্তি প্রদান, উচ্চ শিক্ষা বিষয়ক বিভিন্ন কর্মশালা, সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা মানুষদের এসএবিডি এ্যাওয়ার্ড প্রদান, বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় সফলদের সংবর্ধনা প্রদান সহ বেশ কিছু কাজ করে যাচ্ছে উক্ত সংগঠন ও সংগঠনের সাথে জড়িত শিক্ষার্থীরা। দেশ এবং দেশের বাইরে বিভিন্ন জায়গায় অধ্যয়নরত শিক্ষার্থীদের পাশাপাশি বীরগঞ্জের সর্বস্তরের মানুষের ভালোবাসা ও প্রেরণায় এগিয়ে যাক এসএবিডি । নতুন কমিটি ৩১ শে ডিসেম্বর ২০২১ পর্যন্ত বহাল থাকবে।

Please follow and like us:
RSS
Follow by Email