শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অবৈধ সরকারের পতন ঘটিয়ে ঘরে ফিরবে শহীদ জিয়ার সৈনিকেরা-মনজুরুল ইসলাম

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি আলহাজ্ব মনজুরুল ইসলাম মনজু বলেছেন, হামলা মামলা আর গুলি করে নেতাকর্মীদের হত্যা করে কোন লাভ নেই। দেশনেত্রী বেগম জিয়ার নেতৃত্বে জনগণ রাজপথে নেমেছে। স্বৈরাচারী হাসিনার পতন ঘন্টা বেজে উঠেছে।

 

শনিবার সন্ধ্যা ৬টায় দলীয় কার্যালয় থেকে চলমান অবরোধ ও হরতালে সমর্থনে একটি মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত সমাবেশে এ কথা বলেন।

 

তিনি চিরিরবন্দর উপজেলায় ২০দলীয় জোটের নেতাকর্মীদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন, সরকার ক্ষমতা আকড়ে ধরতে বিরোধী নেতাকর্মীদের গণহত্যা শুরু করেছে। কিন্তু জনগণ তাদের এই হত্যাকান্ডের প্রতিবাদে রাজপথে নেমে এসেছে। সরকার পালিয়ে যাবার পথ পাবে না। অবৈধ এই সরকারের পতন ঘটিয়ে ঘরে ফিরবে শহীদ জিয়ার সৈনিকেরা।

 

পৌর বিএনপির সভাপতি আলহা্জ্ব আমিরুল বাহারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব এ্যাড. মফিজ উদ্দিন আহম্মেদ চৌধুরী, এরশাদুল হক, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন ধলু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ নমিরুল ইসলাম চৌধুরী সেনা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মনোয়ার আহম্মেদ সিদ্দিকী, কৃষক দলের সভাপতি আলহাজ্ব আতাউর রহমান, তাতী দলের সম্পাদক আবু রায়হান মিলন, যুবদল নেতা তানভীর চৌধুরী, ছাত্রদল সভাপতি মোঃ মোজাহিদুল ইসলাম মাজু, সাধারণ সম্পাদক শওকত জুলিয়াস জুয়েল, ছাত্রদল নেতা মোঃ রাসেল প্রমুখ।

 

Spread the love