বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অভিজিৎ হত্যাকান্ডের বিরুদ্ধে মানববন্ধন ও রিপোর্টার্স ক্লাবের প্রতিবাদ সভা

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : লেখক ও মুক্তমনার প্রতিষ্ঠাতা প্রকৌশলী অভিজিৎ রায়ের হত্যাকান্ডের বিরুদ্ধে প্রতিবাদে সৈয়দপুর কমিউনিস্ট পার্টি ও উদীচী শিল্পী গোষ্ঠী যৌথভাবে মানববন্ধন কর্মসুচী পালন করেছে। এদিকে এ ব্যাপারে সৈয়দপুর রিপোর্টার্স ক্লাব এর প থেকে প্রতিবাদ সভা করা হয়েছে।

আজ সোমবার সকালে শহরের প্রেসকাব এলাকায় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, কমিউনিষ্ট পার্টির উপজেলা সভাপতি কমরেড নুরুজ্জামান জোয়ার্দার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাভিস্কো, কাজি আবুল হাসনাত, হোসনে আরা লিপি, কামরুন নাহার ইরা, আবুল ফজল টুটুল, ওয়াহেদুজ্জামান সরকার প্রমুখ।

গতকাল রবিবার সন্ধায় শহীদ ডাঃ জিকরুল হক রোডে রিপোর্টার্স কাবের অস্থায়ী কার্যালয় মনন হলিমিডিয়ায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, সভাপতি সাইফুল ইসলাম পলাশ, সহ-সভাপতি মোঃ শাহজাহান আলী, সাধারণ সম্পাদক এম আর মহসিন, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন হিরো, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহিদুল সরকার দুলাল, বাংলাদেশ নারী নির্যাতন প্রতিরোধ কল্যাণ সোসাইটির রংপুর বিভাগীয় সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, বন্ধন শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক ডাঃ রইস উদ্দিন রকিসহ অনেকে। সভায় বক্তারা অবিলম্বে হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।

Spread the love