মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

অমিত হাসানের বিপরীতে নতুন প্রজন্মের দীঘি

অভিনেতা অমিত হাসান ঢাকাই ইন্ডাস্ট্রিতে অভিনয়ের বৈচিত্র্যতা দিয়ে এখনও নিজেকে টিকিয়ে রেখেছেন। এবার অমিত হাসানের বিপরীতে দেখা যাবে নতুন প্রজন্মের দীঘিকে। সেখানে দীঘির সঙ্গে প্রেম-রোমান্স করতেও দেখা যাবে অমিতকে।

সিনেমাটি দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’। গত সপ্তাহ থেকে এই সিনেমার শুটিং শুরু করেন অমিত হাসান ও দিঘী। তা এখন প্রায় শেষ পর্যায়ে।

এ সিনেমা প্রসঙ্গে অমিত হাসান বলেন, আমার চরিত্রটির নাম শাহী। আমি দীঘিকে ভালোবাসি। দিঘীর সঙ্গে আমার বিয়ে হওয়ার কথা। কিন্তু আমার বয়স বেশি হওয়ায় সমস্যা দেখা দেয়। দীঘির পছন্দ আসিফকে। এ নিয়েই তৈরি হয় ক্রাইসিস। কিছু সিনেমাটিক টার্ন আছে। অনেক দিন পর একটু ভিন্ন আমেজের সিনেমায় কাজ করলাম। ভালো লাগছে।’

দীঘির সঙ্গে অভিনয় করা প্রসঙ্গে এই অভিনেতা বলেন, দীঘি আমার কাছে মেয়ের মতো। সেই ছোট থেকে ওকে দেখছি, স্নেহ করছি। ওর বাবা-মা দুজনই আমাদের মানুষ, প্রিয়জন। সেই হিসেবে দীঘি আমাদের কোলে পিঠেই মানুষ হয়েচে। সেই দীঘির সঙ্গে প্রেমিকের চরিত্রে অভিনয় করাটা কিন্তু অবশ্যই একটা মজার অভিজ্ঞতা বলে জানান তিনি।

সিনেমাটিতে আরো অভিনয় করেছেন সিমি, শবনম পারভীন, সুব্রত, আমির সিরাজীসহ অনেকেই। ছবিটি আসছে বছরে মুক্তি পাবে বলে জানা গেছে।

Please follow and like us:
RSS
Follow by Email