মঙ্গলবার ১২ ডিসেম্বর ২০২৩ ২৭শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

অর্থনৈতিক ক্ষেত্রে হিলি স্থলবন্দর গুরুত্বপূর্ণ অবদান রাখছে : সৈয়দ আশরাফ

দিনাজপুর প্রতিনিধি : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, অর্থনৈতিক ক্ষেত্রে হিলি স্থলবন্দর গুরুত্বপূর্ণ অবদান রাখছে। এর গুরুত্ব অনুধান করে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার আগামী পাঁচ বছরের মধ্যে রাস্তাঘাট সহ এই এলাকার ব্যাপক উন্নয়ন কর্মসূচী গ্রহণ করেছেন। দ্রুত তা কার্যকর হবে।

 

রোববার সকাল সাড়ে ১১টার দিকে হিলি হয়ে জয়পুরহাটে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে যোগ দিতে যাওয়ার সময় হিলি স্থলবন্দরের চার মাথা মোড়ে তিনি এক পথসভায় এ কথা বলেন।

 

তিনি আগামী দিনে আবারও আওয়ামীলীগের পাশে থাকার আহবান জানিয়ে বলেন, ক্ষমতায় থেকে বিএনপি-জামায়াত জোট নিজেদের ভাগ্যের উন্নয়ন করেছে। দেশ এবং দেশের মানুষের জন্য কোন কাজ তারা করেনি।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান লিটন, যুগ্ম সাধারন সম্পাদক জামিল হোসেন চলমত্ম, শাহিনুর রেজা শাহীন এবং স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর নেতা কর্মীরা।

 

পরে দুপুর ১২ টার দিকে তিনি জয়পুরহাটের উদ্দেশ্যে হিলি স্থলবন্দর এলাকা ত্যাগ করেন।

Spread the love