রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অশুভ শক্তির বিনাশ এবং সত্য ও সুন্দরের আরাধনা শারদীয় দূর্গোৎসবের মূল লক্ষ্য-আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সতিশ

দিনাজপুর প্রতিনিধি ॥ বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বাবু সতিশ চন্দ্র রায় বলেছেন, অশুভ শক্তির বিনাশ এবং সত্য ও সুন্দরের আরাধনা শারদীয় দূর্গোৎসবের মূল লক্ষ্য। দূর্গা পূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসব নয়, এটি আজ সার্বজনীন উৎসবে পালিত হচ্ছে।

 

তিনি বলেন, বাংলাদেশকে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাস ভূমি প্রতিষ্ঠার লক্ষ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

রবিবার রাতে ও সোমবার শারদীয় দূর্গোৎসব উপলক্ষে দিনাজপুরের বিরল উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে প্রধান অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বাবু সতিশ চন্দ্র রায় এ কথা বলেন।

All Sotis 2তিনি আরো বলেন, বাঙ্গালীর হাজার বছরের ঐতিহ্য সম্প্রদায়ীক সম্প্রীতির বন্ধন অটুট রেখে সকলের সম্মিলিত প্রচেষ্টায় সুন্দর ও সুষ্ঠভাবে সম্পন্ন হবে শারদীয় দূর্গোৎসব। আমাদের সকলকেই সজাগ থাকতে হবে কোন অপশক্তি যেন এই সার্বজনীন উৎসবের বেঘাত সৃষ্টি করতে না পারে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক ডাঃ মানবেন্দ্র রায়সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ, দূর্গাপূজা উদযাপন কমিটির মন্ডপ সমূহের নেতৃবৃন্দ।

Spread the love