বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

আইএস ও টিআইবি একই সূত্রে গাঁথা

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ হিসেবে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ টিআইবি সংসদের কার্যকারিতা মানতে নারাজ। একইভাবে নির্বাচনের নতুন ফর্মুলা দিয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে তারা।  আইএস ও টিআইবি একই সূত্রে গাঁথা ।

সোমবার দুপুুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আগামী ৩ নভেম্বর জেলহত্যা দিবস পালন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের এক প্রস্তুতি সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, গতকাল (২৫ অক্টোবর) টিআইবি একটি রিপোর্ট প্রকাশ করেছে। এতে আমি অবাক হলাম। তারা বলছে, সংসদ নাকি কার্যকর নয়। আমি তাদেরকে বলতে চাই, বর্তমান বিরোধী দল সংসদে যথাযথ ভূমিকা রেখে চলেছে। তারা সরকারে বিভিন্ন বিষয়ে কঠোর বিরোধিতা করে যাচ্ছে। কিন্তু বিএনপি যখন বিরোধী দলে ছিল, তখন তারা সংসদে অশালীন ও অশ্লীল বাক্য ব্যবহার করতো।

হানিফ বলেন, বাংলাদেশে কোনো জঙ্গি সংগঠনের অস্থিতত্ব নেই, জঙ্গি বলতে যা বুঝায় তা হলো জামায়াত-বিএনপির কর্মকাণ্ড। দেশে জামায়াত-বিএনপির বাইরে আর কোনো জঙ্গি সংগঠন নেই বলে দাবি করেন তিনি।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক তাজুল ইসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email