শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আইসিইউ থেকে কেবিনে চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াত

চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা কাজী হায়াতের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। গতকাল রাতে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তরিত করা হয়েছে। তার অক্সিজেন লেভেলও এখন ভালোর দিকে। এমনটাই জানালেন গুণী এই নির্মাতার ছেলে কাজী মারুফ।

মারুফ বলেন, আব্বার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটাই ভালো। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। ওনার অক্সিজেন লেভেল ভালোর দিকে, এখন দিনে ৫-৬ লিটার অক্সিজেন লাগছে। গতকাল রাত সাড়ে ৯টার দিকে আব্বাকে আইসিইউ থেকে কেবিনে আনা হয়েছে। এরপর জ্বর এসেছিল।

কাজী মারুফ আরো বলেন, কিন্তু তিনি এখন ভালো আছেন। শুরু থেকে সবাই আব্বার জন্য দোয়া করেছেন, পাশে ছিলেন। আবারো দেশবাসীর কাছে দোয়া চাইছি। আল্লাহ যেন উনাকে দ্রুত সুস্থ করে দেন।

এর আগে, গত ২ মার্চ সপরিবারে করোনার টিকা নেন কাজী হায়াৎ। এরপর গত ৬ মার্চ তার শরীরে হালকা জ্বর অনুভব হয়। ৮ তারিখ করোনা পরীক্ষা করার পর রিপোর্ট পজিটিভ আসে। সেইসঙ্গে তার স্ত্রীও এই ভাইরাসটিতে আক্রান্ত হন। এরপর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

কিন্তু হঠাৎ শারীরের অবস্থা খারাপ হলে ১৬ মার্চ রাজধানীর পপুলার হাসপাতালে ভর্তি করা হয় তাদের। সেখানেই দুজনের চিকিৎসা চলছে। তবে তার স্ত্রী রোমিসা হায়াত এখন সুস্থ আছেন। প্রখ্যাত এই নির্মাতা জানান, তার ওপেন হার্ট সার্জারি হয়েছে একাধিকবার, হার্টে ১০টি রিংও পরানো হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email